জেলা মুক্তিযোদ্ধা সংসদের চিত্রাংকন প্রতিযোগিতা

নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুকে তুলে ধরতে হবে : পুলিশ সুপার

11

জেলা পুলিশ সুপার (এসপি) নুরেআলম মিনা বলেছেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান ও বঙ্গবন্ধুর আসল সৈনিক। তাঁরাই বঙ্গবন্ধু সম্পর্কে অনেক বেশি জানেন। কিন্তু নতুন প্রজন্মের সন্তানেরা বঙ্গবন্ধু ও বাংলাদেশের মুক্তিযুদ্ধ সম্পর্কে কিছুই জানে না। তাদের কাছে বঙ্গবন্ধুকে তুলে ধরতে হবে। এজন্য মুক্তিযোদ্ধাসহ প্রত্যেককে এগিয়ে আসতে হবে।
গতকাল শুক্রবার সকাল ১০টায় শিশু একাডেমিতে মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ড চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করে।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডার মো. সাহাবউদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কে›ন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল মতিন চৌধুরী, মহানগর পিপি মুক্তিযোদ্ধা এডভোকেট ফখরুদ্দিন চৌধুরী ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার একেএম সরোয়ার কামাল, সহকারী কমান্ডার (অর্থ) মোহাম্মদ আব্দুর রাজ্জাক, সহকারী কমান্ডার (প্রচার), মোহাম্মদ নাসির উদ্দিন, সহকারী কমান্ডার (দপ্তর) একেএম আলাউদ্দিন, সহকারী কমান্ডার (পাঠাগার) বোরহান উদ্দিন, মহানগর সংসদের সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, সাতকানিয়া থানা কমান্ডার মোহাম্মদ আবু তাহের, রাঙ্গুনিয়া থানা কমান্ডার খায়রুল বশর প্রমুখ। শেষে শিশুদের চিত্রাংকন প্রেিযাগিতা ঘুরে দেখেন অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি