নগরীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক

27

নগরীতে গতকাল বৃহস্পতিবার সপ্তাহের শেষ কর্মদিবসে দুই ঘন্টার ব্যবধানে সংঘটিত পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। নিহতদের একজন বাস চালকের সহকারী আর অন্যজন মোটরসাইকেল আরোহী। এর মধ্যে দুপুর ১২ টার দিকে চান্দগাঁও থানা এলাকায় কক্সবাজারগামী চলন্ত বাস থেকে ছিটকে পড়ে প্রাণ হারান চালকের সহকারী মনছুর আহমদ(৩৫)। আর ভরদুপুর দুইটার দিকে নগরীর কাতালগঞ্জ এলাকায় ট্রাকচাপায় প্রাণ হারান মোটরসাইকেল আরোহী সাইফুর রহমান (১৯) ওরফে রিফাত।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে চান্দগাঁও থানার সামনে কক্সবাজারগামী চলন্ত বাস থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন চালকের হেলপার মো. মনছুর আহমেদ (৩৫)। স্থানীয়রা তাকে
গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হেলপার মো. মনছুর কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বরইতলী এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে।
এ দুর্ঘটনার দুই ঘন্টা ব্যবধানে ভরদুপুর দুইটার দিকে নগরীর পাঁচলাইশ থানার কাতালগঞ্জের সার্জিস্কোপ ইউনিট-২ এবং কিশলয় কমিউনিটি সেন্টারের মাঝামাঝি এলাকায় একটি দ্রুতগামী ট্রাকের নিচে চাপা পড়েন মোটরসাইকেল আরোহী সাইফুর রহমান ওরফে রিফাত। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ফরেনসিক মর্গে পাঠায়। ময়না তদন্ত শেষে উভয়ের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।