দেশের বাজারে এলো হোন্ডা লিভো ও ড্রিম নিও

49

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) বাজারে নিয়ে এলো দুটো নতুন মডেলের মোটরসাইকেল হোন্ডা লিভো ও ড্রিম নিও। বিশ্বব্যাপী সমাদৃত এই মডেল দুটোর আধুনিক সংস্করণে আছে ১১০ সিসি হোন্ডা ইকো টেকনোলজি (এইচইটি) ইঞ্জিন যা গত নভেম্বর মাসে মুন্সিগঞ্জে উদ্বোধন হওয়া হোন্ডার নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি প্রথম ২টি মডেল।
বাংলাদেশে বর্তমানে সবচেয়ে স্টাইলিশ আর উন্নতমানের ১১০সিসি মোটরসাইকেলের একটিহোন্ডা লিভো। এতে আছে সার্ভিস ডিউ ইনডিকেটর সমৃদ্ধ ডিজিটাল-অ্যানালগ মিটার। এর স্পোর্টি গ্রাফিক্স ডিজাইন ও সুদৃঢ় ফুয়েল ট্যাংক লিভো-কে করে তোলে আরও আকর্ষণীয়। ডায়নামিক ট্যাঙ্ক শ্রাউডস, বডি কালার মিরর, কার্ভড ফুয়েল ট্যাঙ্ক এবং ব্ল্যাক অ্যালয় হুইল হোন্ডা লিভোকে দিয়েছে আরও স্পোর্টি বৈশিষ্ট্য। হোন্ডা লিভোর শক্তিশালী রিয়ার সাস্পেনশনে আছে টু-পিস ক্রোম প্লেটেড মাফলার, টেইল লাইট আর শক্তিশালী গ্র্যাব রেল। এর সাথে আরো রয়েছে ডুয়াল টন ভিজর, তাইহোন্ডা লিভোতে আছেএনার্জেটি লুক।
হোন্ডা লিভোর বৈশিষ্ট্যগুলো হচ্ছে- ৫ ধাপের অ্যাডজাস্টেবল রিয়ার সাসপেনসন, ১৮০মিমি ইনক্রিজড গ্রাউন্ড ক্লিয়ারেন্স এবং হ্যান্ডেলের আপ-রাইট অবস্থান; এ কারণে চালক এবং আরোহী উভয়ের জন্য যে কোন অবস্থাতেই ভ্রমণ হবে আনন্দদায়ক এবং উপভোগ্য। সারা দেশে হোন্ডার ডিলার শো-রুমে হোন্ডা লিভো ও ড্রিম নিও পাওয়া যাচ্ছে।
মূল্য : ড্রিম নিও ৯৭,০০০, লিভো ড্রাম ১০৭,০০০, লিভো ডিস্ক ১১৬,০০০ টাকা। বিজ্ঞপ্তি