দীপিকাকে ‘ধীমে ধীমে’ নাচ শেখালেন কার্তিক

20

সাড়া জাগানো ‘ধীমে ধীমে’ গানের হুক স্টেপ শিখিয়ে দেওয়ার জন্য কার্তিক আরিয়ানকে অনুরোধ করেছিলেন দীপিকা পাড়ুকোন। কার্তিক সেই আবদার পূরণ করতে অঙ্গিকারও করেন। আর রোববার সকালে মুম্বাই বিমানবন্দরে প্রকাশ্যে দীপিকাকে ‘ধীমে ধীমে’ নাচ শিখিয়ে রীতিমতো সবাইকে চমকে দিলেন কার্তিক।
শিগগিরই বড় পর্দায় আসছে কার্তিক আরিয়ান, ভূমি পেড়নেকর ও অনন্যা পান্ডে অভিনীত ‘পতি পত্নী অউর ওহ’। আপাতত সিনেমাটির প্রচারণা নিয়েই ব্যাস্ত কার্তিক। সিনেমাটিতে ‘ধীমে ধীমে’ শিরোনামের গানটির ছন্দে ছন্দে কার্তিক যে হুক স্টেপ দিয়েছেন, তাতে একেবারে মাত করে দিয়েছেন দর্শকদের। এই হুক স্টেপকে অস্ত্র করে ‘ধীমে ধীমে চ্যালেঞ্জ’ ছুড়ে দিয়েছেন তিনি। যিনি এই গানের ছন্দে কার্তিকের মতো নাচতে পারছেন, তার ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করছেন কার্তিক নিজেই। এই নাচে মুগ্ধ হয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও। তিনি ইন্সটাগ্রামে লেখেন, কার্তিক তুমি কি দয়া করে আমাকে ধীমে ধীমে নাচটা শিখিয়ে দেবে? আমি ‘ধীমে ধীমে চ্যালেঞ্জে’ অংশ নিতে চাই।
দীপিকার আবদারের ঘণ্টা দুয়েকের মধ্যেই কার্তিক উত্তর দেন, অবশ্যই, তুমি দ্রুতই নাচের ধাপগুলো শিখে নিতে পারবে। বলো, আমি কখন তোমাকে ধাপগুলো শেখাব? আর সেই নাচের ক্লাস নেওয়ার জায়গাটি হলো আর কোথাও নয়, খোদ মুম্বাই বিমানবন্দরে।
দারুণ উৎসাহী দীপিকা রোববার (০১ ডিসেম্বর) সকাল ৯টায় মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে কার্তিককে আমন্ত্রণ জানান। সঙ্গে অবশ্য তার ‘পত্নী অউর ওহ’ অর্থাৎ ভূমি পেড়নেকর ও অনন্যা পাণ্ডে কে আসতে বলেন তিনি। আর সত্যিই সবাইকে চমকে দিয়ে দীপিকাকে প্রকাশ্যে দারুণভাবে ধীমে ধীমে নাচ শেখালেন কার্তিক।
ধীমে ধীমে ধাপ শিখে দারুণ খুশি ‘পদ্মাবত’খ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এরপর তিনি ইন্সটাগ্রামে কার্তিকের উষ্ণ ব্যবহার ও উৎসাহের জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা জানান। আসছে শুক্রবার (৬ ডিসেম্বর) মুক্তি পাবে ‘পতি পত্নী অউর ওহ’। মুদাসসর আজিজ পরিচালিত সিনেমাটির ১৯৭৮ সালের একই নামের একটি সিনেমার রিমেক। সেই সিনেমায় অভিনয় করেছিলেন সঞ্জীব কুমার, বিদ্যা সিনহা ও রঞ্জীতা কাউর।সাড়া জাগানো ‘ধীমে ধীমে’ গানের হুক স্টেপ শিখিয়ে দেওয়ার জন্য কার্তিক আরিয়ানকে অনুরোধ করেছিলেন দীপিকা পাড়ুকোন। কার্তিক সেই আবদার পূরণ করতে অঙ্গিকারও করেন। আর রোববার সকালে মুম্বাই বিমানবন্দরে প্রকাশ্যে দীপিকাকে ‘ধীমে ধীমে’ নাচ শিখিয়ে রীতিমতো সবাইকে চমকে দিলেন কার্তিক।