দীপিকাকে এসিডদগ্ধের অনবদ্য উপহার

15

নতুন ছবি ‘ছপাক’-এর কাজ শুরু করেছেন বলিউডের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় ও দামি নায়িকা দীপিকা পাড়ুকোন। এখানে অভিনেত্রীকে দেখা যাবে ভারতের এসিডদগ্ধ তরুণী লক্ষী আগরওয়ালের ভূমিকায়। দিন ছয়েক আগে প্রকাশ পায় তারই ফার্স্ট লুক।
‘ছপাক’-এ দীপিকার সেই ফার্স্ট লুক এবার স্কেচে ফুটিয়ে তুললেন মণীশা মারোদিয়া নামে এক এসিড আক্রান্ত নারী। লক্ষী আগরওয়াল ও দীপিকার ছবি প্রজাপতির পেনসিল ও রঙে একেবারে জীবন্ত করে তুলেছেন মণীশা। এই ছবি তিনি দীপিকা ও ‘ছপাক’-এর গোটা দলকে উপহার দিতে চান। নিজের আঁকা ছবি পোস্ট করে এসিডদগ্ধ শিল্পী মণীষা লিখেছেন, ‘আমি কালার স্কেচে খুব ভালো নই। তবে যথাসাধ্য চেষ্টা করেছি। আশা করি ছপাকের গোটা টিম এটি পছন্দ করবে।’ মণীশা আশা করেন, তার আঁকা এই ছবি সাড়া জাগাবে দর্শকদের মনেও।
এদিকে মণীশার ওই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। অনেকে এই ছবি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে ট্যাগ করেছেন। যাতে এই অনবদ্য প্রচেষ্টাকে সালাম জানান অভিনেত্রীও। কাজেই ছবি দেখার পর দীপিকার প্রতিক্রিয়া কী হয়, সেটা দেখার অপেক্ষায় আপাতত নেটিজেনরা। ‘ছপাক’ পরিচালনা করছেন মেঘনা গুলজার। এই ছবির মাধ্যমে এক বছরেরও বেশি সময় পরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন দীপিকা। বিয়ের জন্য কাজে বিরতি দিয়েছিলেন তিনি। গত বছরের ১৪ নভেম্বর রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার বিয়ে হয়। ওই বছরেরই ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল তার ‘পদ্মাবত’। এবার আসছে ‘ছপাক’।