তায়েবের নায়িকা হচ্ছেন না মাহি

38

গত বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া ‘অন্ধকার জগত’ নামে একটি ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি এবং পুলিশ কর্মকর্তা ও অভিনেতা ডিএ তায়েব। ছবিটি পরিচালনা করেছিলেন বদিউল আলম খোকন। কিন্তু মাহি-তায়েব জুটিকে দর্শক ভালোভাবে নেননি। যার কারণে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ‘অন্ধকার জগত’।
ঠিক এক বছর পর খবর, ‘অফিসার’ নামে একটি ছবিতে আবারও জুটি বাঁধছে চলেছেন ডিএ তায়েব ও মাহিয়া মাহি। অভিনয়ের পাশাপাশি এটি পরিচালনাও করছেন ডিএ তায়েব। এটি তার পরিচালনায় প্রথম ছবি হতে চলেছে। এ ছবিতে মাহির নায়িকা হওয়ার বিষয়টি গণমাধ্যমে ডিএ তায়েবই জানান। বলেন, ‘আমার ছবিতে মাহি থাকছেন। আমরা প্রথম লটের শুটিং শেষ করেছি। ১২ ফেব্রুয়ারি থেকে দ্বিতীয় লটের শুটিং শুরু হবে।’
তবে এ ব্যাপারে মাহির মুখে উল্টো সুর। খবরটিকে তিনি পুরোপুরি অবান্তর বলেছেন। বলেন, ‘অনেকেই আমার কাছে বিষয়টি জানতে চেয়েছেন, আমি নাকি ডিএ তায়েব ভাইয়ের ‘অফিসার’ ছবির নায়িকা হয়েছি। শুটিংও করছি। অনেক খবরও প্রকাশ হয়েছে। কিন্তু সেসব খবর ভুয়া।
যারা এমন খবর প্রকাশ করেছেন, তারা আমার কোনো বক্তব্য নেননি। সত্যি খবর হলো, তায়েব ভাইয়ের ছবিটি আমি করছি না। শুটিংও শুরু করিনি।’
ডিএ তায়েবের ছবিটি না করলেও মাঝারি বিরতির পর খুব শিগগিরই রুপালি পর্দায় দেখা দেবেন মাহি। সম্প্রতি তিনি ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ব্লাড’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তবে ছবির নায়ক এখনো চূড়ান্ত হয়নি। নায়ক চ‚ড়ান্ত হলেই শুটিং শুরু হবে বরে জানান পরিচালক ওয়াজেদ আলী সুমন। অভিনয়ের পাশাপাশি ‘ভারা’ নামে নিজের ফ্যাশন হাউজেও সময় দিচ্ছেন মাহিয়া মাহি।