দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

তারেকের বিরুদ্ধে সাজা সরকারের সাজানো নাটক

10

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে কারাদন্ডের প্রতিবাদে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল গতকাল বিকালে নগরীর কর্ণফুলী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে এক বিক্ষোভ সমাবেশ দক্ষিণ জেলা সভাপতি সাইফুদ্দীন সালাম মিঠু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুর আলম তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এড. মহিউদ্দিন সিকদার, সাংগঠনিক সম্পাদক মো. ফৌজুল কবির ফজলু, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম খোকন, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা দিদারুল আলম দিদার, সেলিম চৌধুরী, রবিউল হোসেন ছোটন, বাহাদুর কাদেমী, আবছার উদ্দিন সোহেল, জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম সোহেল, জামাল উদ্দিন মিন্টু, রেজাউল করিম মাসুদ, আবদুস সালাম রানা, মোনায়েম খান, আবদুল আজিজ, আবদুল বারেক, শহিদুল ইসলাম, মো. আজাদ, মফিজুল আলম মিনু, মো. জাবেদ, মো. সিরাজ, শাহ নেওয়াজ মন্টু, মো. রায়হান, মো. জসিম, টিংকু, আজিজ, নুরুল আবছার, মোরশেদুল আলম, ইদ্রিস মানিক, মামুনুর রশিদ, কাজী সুজন, ইব্রাহিম মির্জা, মো. জাকির প্রমুখ।
সমাবেশে সাইফুদ্দীন সালাম মিঠু বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে প্রহসনমূলক এই রায় রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত এবং ক্ষমতাসীন সরকারের রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার নগ্ন প্রকাশ। আমরা এই ফরমায়েসী রায় ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি। জাতির দুর্ভাগ্য এই যে, বর্তমান অবৈধ সরকার তার এই প্রতিহিংসা চরিতার্থ করার জন্য আদালতকে ব্যবহার করে আরেকটি মন্দ দৃষ্টান্ত স্থাপন করলো। তিনি আরো বলেন, একুশ আগস্ট গ্রেনেড হামলা-মামলার সাথে তারেক রহমানের কোনো ধরণের সম্পৃক্ততা নাই। তাকে রাজনৈতিকভাবে হেয়পতিপন্ন করতে এই মামলায় জড়ানো হয়েছে।
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের বিরুদ্ধে প্রহসনমূলক সাজা বাতিল ও সকল মিথ্যা মামলা প্রত্যাহার না হলে স্বেচ্ছাসেবক দল দুর্বার আন্দোলন গড়ে তুলবে। বিজ্ঞপ্তি