ঢাকা প্রিমিয়ার লিগে এনামুলের সেঞ্চুরি জয়ে শুরু মাশরাফির

ক্রীড়া ডেস্ক

15

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেলেন এনামুল হক। তার শতকে জয়ে ফিরেছে প্রাইম ব্যাংক। এদিকে বৃহস্পতিবারের রাউন্ড দিয়েই প্রথমবার প্রিমিয়ার লিগে নেমেছিলেন মাশরাফি বিন মুর্তজা। আবাহনীর জার্সিতে শুরুটা করেছেন তিনি জয় দিয়ে। আর লো স্কোরিং ম্যাচে জিতেছে শেখ জামাল।
প্রাইম ব্যাংক-রূপগঞ্জ : বিকেএসপিতে এনামুল হকের সেঞ্চুরিতে সহজ জয় পেয়েছে প্রাইম ব্যাংক। লিজেন্ডস অব রূপগঞ্জকে তারা হারিয়েছে ৯ উইকেটে। রূপগঞ্জকে ৪৬.১ ওভারে ১৬৩ রানে অলআউট করে প্রাইম ব্যাংক ১ উইকেট হারিয়ে ১১১ বল হাতে রেখে টপকে যায় লক্ষ্য। সহজ লক্ষ্য সহজেই টপকে যায় প্রাইম ব্যাংক এনামুলের সেঞ্চুরিতে। ম্যাচসেরা এনামুল অপরাজিত থাকেন ১০০ রানে। ১১১ বলের ইনিংসটি তিনি সাজান ১২ চার ও ২ ছক্কায়।
আবাহনী-ব্রাদার্স : মাশরাফি প্রিমিয়ার লিগে ফিরেছেন বৃহস্পতিবার। ফেরাটা জয় দিয়ে রাঙিয়ে নিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। তার দল আবাহনী ১৪ রানে ব্রার্দাস ইউনিয়নকে হারিয়ে পেয়েছে টানা তৃতীয় জয়। আবাহনী নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে করেছিল ২৩৬ রান। জবাবে ইয়াসির আলীর সেঞ্চুরিতেও ব্রাদার্সের ইনিংস শেষ হয় ৮ উইকেটে ২২২ রানে।
শেখ জামাল-শাইনপুকুর : ফতুল্লায় শাইনপুকুরকে ১২ রানে হারিয়েছে শেখ জামাল। কুয়াশার কারণে ৪৬ ওভারে নেমে আসা ম্যাচে ৩৫.১ ওভারে ১০৬ রানে গুটিয়ে যায় শেখ জামাল। এই লক্ষ্যটাই কঠিন হয়ে যায় শাইপুকুরের, ২৯ ওভারে তার অলআউট ৯৪ রানে।