ট্রেইলার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

6

নগরের পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা থেকে প্রাইম মুভারের ট্রেইলার চুরির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, খোরশেদ আলম শাহীন (২৯), মো. রাকিব (২৩), মো. রাজু প্রকাশ মফিজ (২৫), মো. মাসুম (২৪) ও মো. শাহজাহান প্রকাশ সাজু (৩৩)। এদের মধ্যে খোরশেদ আলম শাহীন প্রাইম মুভারের ট্রেইলার চুরি হওয়া প্যাসিফিক লজিস্ট্রিক সার্ভিসের গাড়িচালক বলে জানিয়েছে পুলিশ। খবর বাংলানিউজের
পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা থেকে প্রাইম মুভারের ট্রেইলার চুরির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে খোরশেদ আলম শাহীন প্রাইম মুভারের ট্রেইলার চুরি হওয়া প্যাসিফিক লজিস্ট্রিক সার্ভিসের গাড়িচালক তাকে দক্ষিণ হালিশহর বারুনীঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে চুরি হওয়া ট্রেইলারটি উদ্ধার ও বাকি আসামিদের গ্রেপ্তার করা হয়।
গত ২৭ আগস্ট রাতে পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা থেকে প্যাসিফিক লজিস্ট্রিক সার্ভিসের প্রাইম মুভারের ট্রেইলার চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর পতেঙ্গা থানায় এসে মামলা দায়ের করেন প্যাসিফিক লজিস্ট্রিক সার্ভিসের মালিক আবদুল কাদের।