জিইসিতে বনজৌর রেস্টুরেটের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

34

স্বাস্থ্যসম্মত ও কেমিক্যালমুক্ত খাবারের অঙ্গীকার নিয়ে নগরীর প্রাণকেন্দ্র জিইসি মোড় এলাকায় গোল্ডেন প্লাজায় যাত্রা শুরু করেছে নান্দনিক ‘বনজৌর রেস্টুরেন্ট’। গতকাল বুধবার রাত আটটার দিকে এই রেস্টুরেন্টের উদ্বোধন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা বিনয় পাল। উদ্বোধক ছিলেন বিএমএ’র সভাপতি ডা. মুজিবুল হক খান। এ সময় আরও বক্তব্য রাখেন, বনজৌর রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি দে ও পরিচালক (অপারেশন) আক্কাছ উদ্দীন।
বনজৌর রেস্টুরেন্টে রয়েছে একজন এক্সিকিউটিভ শেফ। তিনি দেশের বাইরে এবং দেশের অভ্যন্তরে বিভিন্ন ৫ তারকা হোটেলে দীর্ঘ সময় ধরে কর্মরত ছিলেন। তিনি তার দীর্ঘ ৩২ বছরের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে থাই, চায়নিজ ও বাংলা, বিয়ে, গায়ে হলুদ, জন্মদিনের খাবার তৈরিতে অভিজ্ঞ। এখানে আরও পাওয়া যাবে কন্টিনেন্টাল খাবার, এরাবিক ও ইন্ডিয়ান এবং সেই সাথে বনজৌর রেস্টুরেন্টে থাকছে নিজস্ব পেস্ট্রি শেফ। বিভিন্ন অনুষ্ঠানে কেক, ব্রেড, কুকিজ ও সব ধরনের বেকারি আইটেম এখানে পাওয়া যাবে। এছাড়া আকর্ষণীয়ভাবে থাকছে ৬১ আইটেমের দুপুর ও রাতের ব্যুফের আয়োজন। যেখানে প্রতিজন ৭৫০++ টাকা ব্যয় করে দুপুর ও রাতে ব্যুফে উপভোগ করতে পারবে। আরও রয়েছে আলাদা ফাইন ডাইনিং রেস্টুরেন্ট। যেখানে ভোক্তারা নিজেদের চাহিদা মত খাবার অর্ডার করে তা উপভোগ করতে পারবেন। আর তৃতীয় ও চতুর্থ তলায় হলের ব্যবস্থা। যেখানে পারিবারিক, সামাজিক, অফিসিয়াল, কর্পোরেট, সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠান করার সুব্যবস্থা রয়েছে। আরও রয়েছে ক্যাটারিং সার্ভিস। এই রেস্টুরেন্ট এ রয়েছে নিজস্ব গাড়ির মাধ্যমে হোম ডেলিভারি সার্ভিস।
এদিকে আগামী ১৩ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে বনজৌর রেস্টুরেন্টের গ্র্যান্ড ওপেনিং প্রোগ্রাম অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মুহাম্মদ আবুল ফয়েজ, ডা. বিনয় পাল। উদ্বোধক হিসেবে চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম উপস্থিত থাকবেন।