জাজের ‘জিন’ ছাড়লেন পিয়া বিপাশা

5

‘চিত্রনাট্য পছন্দ না হওয়ায়’ চুক্তিবদ্ধ হওয়ার পর জাজ মাল্টিমিডিয়ার চলচ্চিত্র ‘জিন’ থেকে সরে দাঁড়ালেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা।
২৬ অগাস্ট ছবির শুটিং শুরুর দিনই প্রযোজনা প্রতিষ্ঠানকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন বলে নিশ্চিত করেন ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হওয়া এ অভিনেত্রী। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “সাইন করার আগে চিত্রনাট্যটি ভালো করে পড়িনি। পরে পুরো চিত্রনাট্য পড়ে আমার পছন্দ হয়নি; ফলে ছবিটি ছেড়ে দিলাম।”
এতে রোশানের বিপরীতে অভিনয়ের কথা ছিল তার; সরে দাঁড়ানের পর তার চরিত্রে উঠতি নায়িকা মুনকে নিয়ে শুটিং শুরু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার সিইও অলিমুল্লাহ খোকন। মুন এর আগে জাজের ‘প্রেম আমার ২’ চলচ্চিত্রের অভিনয় করেন। সোমবার থেকে সাভারের আমিনবাজার এলাকায় শুরু হওয়া ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।
ছবির পরিচালক নাদের চৌধুরী জানান, সোমবার থেকে শুরু হওয়া শুটিংয়ে অংশ নিয়েছেন চলচ্চিত্রের আরেক জুটি সজল-পূজা। আমিনবাজারে টানা দশদিন শুটিং শেষে টাঙ্গাইল ও মানিকগঞ্জেও ছবিটির শুটিং চলবে।
‘জিন’র আগে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার বাদ পড়েন পিয়া। পরে এক সাক্ষাৎকারে ছবিটির নায়ক শাকিব খানের বিরুদ্ধে অনৈতিক প্রস্তাবের অভিযোগ তোলেন। কার্লোস সালেহর প্রযোজনায় অনন্য মামুনের ‘অস্তিত্ব’ চলচ্চিত্রে নাম লেখালেও সেখান থেকে বাদ পড়েন তিনি। তবে তার বাদ পড়ার কোনো কারণ জানা যায়নি।