ছিনতাই করে মিনিটেই উধাও গ্রেপ্তার ৩

2

কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ চক্রের সদস্যরা ছিনতাই করে মিনিটের মধ্যে সাধারণ মানুষের সাথে মিশে যেত।
বুধবার রাতে নগরের স্টেশন রোড থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।
গ্রেপ্তার তিন ছিনতাইকারী হলো, মো. ওসমান মিয়া (২০), সোহেল ব্যাপারী (২৪) ও মো. বাহাদুর প্রকাশ বেলাল প্রকাশ সুমন (২৬)। তারা স্টেশন রোড এলাকায় ভাসমান হিসেবে বসবাস করে। খবর বাংলানিউজের
এদের মধ্যে ওসমান ও সোহেলকে দুটি ছুরিসহ স্টেশন রোডের নিউমার্কেট মোড় থেকে গ্রেপ্তার করা হয় এবং স্টেশন রোডের সুলতানিয়া বোডিংয়ের সামনে থেকে একটি ছুরিসহ গ্রেপ্তার করা হয় বাহাদুরকে।
গ্রেপ্তার সোহেলের বিরুদ্ধে লাকসাম রেলওয়ে থানা ও চাঁদপুর রেলওয়ে থানায় মাদক আইনে দুটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ওসি মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা স্টেশন রোড, নিউমার্কেট এলাকায় ছিনতাই করে থাকে। পথচারীর কাছ থেকে মোবাইল, ব্যাগসহ নানা সামগ্রী ছিনিয়ে নিয়ে তারা মিনিটের মধ্যেই উধাও হয়ে যেতে পারে তারা। তারা একা কোনো পথচারীকে পেলে তাকে টার্গেট করে।
গ্রেপ্তার তিন ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।