‘ছাড় না দেওয়ার’ বার্তা দিয়ে র‌্যাবের নতুন টিভিসি

3

দুর্নীতিবিরোধী অভিযান নিয়ে একটি টিভিসি তৈরি করেছে র‌্যাব, আগেরগুলোর মতো এটিও সবার কাছে ‘সুন্দর বার্তা’ দেবে বলে আশা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। গতকাল বৃহস্পতিবার সচিবালয়ে র‌্যাবের নতুন টিভিসি উদ্বোধন করে তিনি বলেন, ‘র‌্যাব ইতোমধ্যে কয়েকটি টিভিসি প্রচার করেছে। সবগুলোই জনপ্রিয় হয়েছিল। তার মধ্যে জঙ্গি দমনের সময় একটা ছেড়েছিল, এটা মানুষের হৃদয়ে এতই দাগ কেটেছিল, এটা দেখলে সবাই একটু থেমে যেত। অনুভূতিটা এতই দাগ কেটেছিল মানুষের হৃদয়ে। ঠিক সেই রকমভাবে ‘গুজবে কান দেবেন না’ বলে নির্বাচনের আগে একটা প্রকাশিত হয়েছিল। দুটোই মানুষকে নাড়া দিয়েছিল’।
এক মিনিটেরও বেশি সময়ের এই টিভিসি নিয়ে আসাদুজ্জামান কামাল বলেন, ‘এই টিভিসিটা আরো সুন্দর বার্তা দিয়ে যাবে যে আমরা কাউকেই ছাড়ব না’। ক্যাসিনো বন্ধে অভিযানের পর র‌্যাবকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, সেই কাজও র‌্যাব সফলভাবে করতে পারবে বলে আশা প্রকাশ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। খবর বিডিনিউজের
প্রধানমন্ত্রীর দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানের পরিপ্রেক্ষিতে ‘অপশক্তির দিন শেষ, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ বার্তাটি এই টিভিসির মাধ্যমে জনগণের কাছে পৌঁছে দিতে চায় র‌্যাব। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আজকে র‌্যাব যে অভিযান পরিচালনা করছে, সেটা দেশের সমস্ত জনগণের কাছে প্রশংসিত হয়েছে, আমরা লক্ষ্য করছি। শুধু প্রশংসিতই হয়নি, আলোচনাও হচ্ছে যে সময় লাগলেও শুরু করেছে এবং আমরা আশাবাদী- এই ধরনের মন্তব্য করছে মানুষ’।সুশাসন প্রতিষ্ঠায় র‌্যাবের ভূমিকা ‘সর্ব মহলে প্রশংসিত’ উল্লেখ করে তিনি বলেন, ‘সেই সুশাসনের জায়গাটিতে যাওয়ার জন্য আজকে মাননীয় প্রধানমন্ত্রী দিক নির্দেশনা দিচ্ছেন আমরা একের পর এক সেগুলো করে যাচ্ছি। র‌্যাবের ওপর অর্পিত দায়িত্ব ছিল, তারা ভেজাল দ্রব্যের বিরুদ্ধে ও নিরাপদ খাদ্যের জন্য যুদ্ধ করছে। জলদস্যু-বনদস্যুর বিরুদ্ধে যুদ্ধ করছে, জঙ্গি দমনে ঝাঁপিয়ে পড়েছে। আজকে মাননীয় প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে, সুশাসন প্রতিষ্ঠার জন্য র‌্যাবকে নিয়োজিত করেছেন’।
অনুষ্ঠানে জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মোস্তফা কামাল উদ্দীন, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।