ছাত্রলীগ নেতা মুকিতের পিতার কবরে শ্রদ্ধাঞ্জলি

17

ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা ও মহানগর ছাত্রলীগের সংগঠক এজেএম আবদুল মুকিতের পিতা ১৯নং দক্ষিণ বাকলিয়া আওয়ামী লীগের প্রবীণ নেতা আবদুল হাদি মিয়া গতকাল বৃহস্পতিবার রাত ১টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইনাল্লিল্লাহ…রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র, ২ কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আবদুল হাদি মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, কাউন্সিলর তারেক সোলেমান সেলিম, সাবেক কাউন্সিলর জালাল উদ্দিন ইকবাল, আওয়ামীলীগ নেতা শফিউল আজম বাহার, আবদুল মান্নান, পুলক খাস্তগীর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মহিউদ্দিন শাহ্, মহানগর যুবলীগ নেতা চৌধুরী জহির মোহাম্মদ বাবর, মনসুর আলী চৌধুরী, জাবেদ হোসেন, নাজমুল আলম খান, আবু তাহের, মো. ইউনুছ, সরফরাজ নেওয়াজ রবিন, নিয়াজ মোর্শেদ, শহীদুল ইসলাম শহীদ, কায়সার হামিদ, বোখারী আজম, লিটন কুমার শীল।
শোক প্রকাশ করেন মহানগর ছাত্রলীগ, ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ/ছাত্রসংসদ ও সরকারি সিটি কলেজ ছাত্রলীগ/ছাত্রসংসদ, আমরা ক’জন মুজিব সেনা, চট্টগ্রাম মহানগর শাখার সাবেক ও বর্তমান নেতৃবন্দ। মহানগর ছাত্রলীগ ও ইসলামিয়া বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। বিজ্ঞপ্তি