চলচ্চিত্রে আসতে চান সাবিলা নূর

3

ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী সাবিলা নূর। নাট্য জগতের অন্যতম ব্যস্ত একজন তারকা তিনি। গেল ঈদেও ‘তোমার চোখেতে’, ‘জোকার জসিম’, ‘বেটার হাফ’, ‘স্ক্রিনশট’, ‘তোমার হাজবেন্ড কি জানে’, ‘রাজকুমার’, ‘ফালতু সিরিজ’, ‘তোমার গল্পে আমি নেই’, ‘উবার’সহ আরও কয়েকটি নাটকে তিনি অভিনয় প্রতিভা দেখিয়েছেন।
শুরু থেকে দাপটের সঙ্গে অভিনয় করলেও রুপালি পর্দায় মুখ দেখানোর আগ্রহ দেখাননি সাবিলা নূর। কেরিয়ারের মধ্য গগণে এসে চলচ্চিত্র নিয়ে সিরিয়াস হয়েছেন তিনি। অভিনয় করতে চান এই বড় মাধ্যমে। সাবিলা বলেন, ‘শক্তিশালী গল্প ও কিছু পান্ডুলিপি হাতে এসেছে। কথাও চলছে।
ব্যাটে-বলে মিললে যে কোনো সময়ই সিনেমায় অভিনয়ের ঘোষণা দেব।’
তবে ঈদের পর আপাতত কাজ থেকে নিজেকে সরিয়ে রেখেছেন এই টিভি তারকা। এ প্রসঙ্গে সাবিলা বলেন, ‘পড়াশোনার কারণেই এই অবস্থা। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)-তে ইংরেজি বিভাগে পড়ছি। আগে পড়াশোনা শেষ হোক, তারপর সিরিয়াসলি কাজ করব। কাজের সংখ্যার দিকে কখনও তাকাইনি। এখনও আমি একটু একটু করে অভিনয় শিখছি।’
মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পদার্পণ সাবিলা নূরের। গ্রামঢুফোন, নেস্কেফে এবং প্রান ফিটসহ বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এরপর ২০১৪ সালে ঢুকে পড়েন নাট্য জগতে। সাবিলা অভিনীত প্রথম নাটক ‘ইউ টার্ন’। এ পর্যন্ত তিনি মাস্কি বিজিনেস, কেমেস্ট্রি, মাস্তি আনলিমিটেড, সনাতন কাব্য, বুলেট অব ম্যারেজ, ক্রস কানেকশন এবং মিসফায়ার’সহ ৫০ টিরও বেশি নাটকে অভিনয় করেছেন।