চট্টগ্রাম সমিতি-ঢাকার সংবর্ধনা অনুষ্ঠান

37

সাবেক মহাপুলিশ পরিদর্শক, সরকারের সাবেক সচিব ও চট্টগ্রাম সমিতি-ঢাকা’র সাবেক সভাপতি এ.এম.এম. নসরুল্লাহ খান বলেছেন, ছাত্র-ছাত্রীদের জ্ঞানার্জনে সাধনা ও উচ্চাকাক্সক্ষা থাকতে হবে। দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করতে শিক্ষার্থীদের কঠোর লেখাপড়ায় মনোনিবেশ করে সাফল্য অজর্নের লক্ষ্যে সামনে এগিয়ে যেতে হবে।
তিনি গত ৩০ মার্চ শুক্রবার বিকেলে তোপখানা রোডস্থ চট্টগ্রাম ভবনে চট্টগ্রাম সমিতি-ঢাকা কর্তৃক আয়োজিত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত, পবিত্র ত্রিপিটক পাঠ, পবিত্র গীতা পাঠ ও সমস্বরে জাতীয় সঙ্গীত গাওয়া হয়। চট্টগ্রাম সমিতি-ঢাকা’র সভাপতি ও সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ আবদুল মোবারকের সভাপতিত্বে এবং শিক্ষা ও পাঠাগার সম্পাদক মাহ্মুদ সালাহ্উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি, শিক্ষা ও পাঠাগার উপ-পরিষদের আহবায়ক ও ওয়েল গ্রুপের সিইও সৈয়দ নুরুল ইসলাম এবং চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদ। স্বাগত ভাষণ দেন সৈয়দ নুরুল ইসলাম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরী মুশতাক, ট্রাস্টি কমিটির ভাইস চেয়ারম্যান আবদুল করিম, উপদেষ্টা পরিষদের সদস্য সচিব ও জেলা জজ মো. সফিউল আজম চৌধুরী, হাসপাতাল কমিটির সদস্য সচিব মো. মহিউল ইসলাম মহিম, সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, নির্বাহী কমিটির সহ-সভাপতি জয়নুল আবেদিন জামাল, মো. গিয়াস উদ্দীন খান, যুগ্ম সাধারণ সম্পাদক, জনাব এম. সাইফুদ্দিন আহমদ (বাবুল), সাংগঠনিক সম্পাদক মো. ফরিদুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. ওয়াহিদ উল্লাহ, শিক্ষা ও পাঠাগার সম্পাদক মাহমুদ সালাহউদ্দীন চৌধুরী, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক, মোহাম্মদ নাছের (নাছির), স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মো. মামুনুর রশীদ রাসেল, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মোহাম্মদ শাহজাহান (মন্টু), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক এডভোকেট আনিচ উল মাওয়া (আরজু) নির্বাহী সদস্য মো. শাহাদাত হোসেন চৌধুরী (হিরো), মো. কামাল হোসেন তালুকদার, মোস্তফা ইকবাল চৌধুরী (মুকুল), ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী, মো. গিয়াস উদ্দিন চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি