চট্টগ্রাম চেম্বারের পরিচালক হলেন সালমান হাবিব

48

হাবিব গ্রুপের পরিচালক, রিজেন্ট টেক্সটাইল মিলসের ব্যবস্থাপনা পরিচালক এবং রিজেন্ট এয়ারওয়েজের উপ-ব্যবস্থাপনা পরিচালক, তরুণ শিল্প উদ্যোক্তা সালমান হাবিব চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র ২০১৯-২০ এবং ২০২০-২১ মেয়াদে পরিচালক নির্বাচিত হয়েছেন।
তিনি অর্ডিনারি গ্রুপ থেকে পরিচালক পদে মনোনয়ন দাখিল করেন এবং ১৯ মে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে এই ক্যাটাগরির ১২ পরিচালকের সাথে নির্বাচিত হন।
চট্টগ্রামের ব্যবসায়িক ও বনেদী পরিবারের উত্তরাধিকারী সালমান হাবিব আসাম-বেঙ্গল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট মরহুম নজু মিয়ার পৌত্র, প্রাচীন শিল্পগোষ্ঠী হাবিব গ্রুপের প্রতিষ্ঠাতা মরহুম হাবিব মিয়ার নাতি এবং হাবিব গ্রুপ ও ডায়মন্ড সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ইয়াসিন আলীর বড় ছেলে। বৃটেনের কুইন মেরি বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে উচ্চতর ডিগ্রি নেয়ার পর তিনি পারিবারিক ব্যবসায় যুক্ত হন।
সালমান হাবিব বলেন, আমার মতো তরুণরা ঐতিহ্যবাহী চট্টগ্রাম চেম্বারের দায়িত্বে কাজ করার সুযোগ পাওয়া মানে বড় প্রাপ্তি। চট্টগ্রাম চেম্বারের মাধ্যমে তরুণ উদ্যোক্তাদের জন্য ইতিবাচক কিছু করাই হবে আমার প্রধান লক্ষ্য। পাশাপাশি সচেষ্ট থাকবো বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামসহ দেশের ব্যবসা-বাণিজ্যের প্রসার ও অর্থনৈতিক উন্নয়নে। বিজ্ঞপ্তি