চট্টগ্রাম গ্লাস এন্ড এলুমিনিয়াম মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক কনফারেন্স

19

চট্টগ্রামের গ্লাস ও এলুমিনিয়াম ব্যবসায়ীদের নিয়ে গঠিত সংগঠন চট্টগ্রাম গ্লাস এন্ড এলুমিনিয়াম মার্চেন্ট এসোসিয়েশনের উদ্যোগে বার্ষিক কনফারেন্স ও বনভোজন আয়োজন করা হয়। শুক্রবার বিকেল ৫টায় বাংলাদেশের অন্যতম পর্যটন কেন্দ্র কক্সবাজারের রয়েল বিচ রিসোর্টের মেহমান হল রুমে এই আয়োজন করা হয়। কনফারেন্সে গ্লাস ও এলুমিনিয়াম ব্যবসায়ীদের সুবিধা-অসুবিধার বিভিন্ন দিক তুলে ধরা হয়। এসোসিয়েশনেরসহ-সম্পাদক সৈয়দ মনছুর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মো. সেকান্দর আলম। বক্তব্যে তিনি বলেন, সংগঠনের সকল সদস্যদের সুবিধার কথা চিন্তা করে সংগঠনের নিতীমালা নিয়ে একটি গঠনতন্ত্র আমরা ইতিমধ্যে তৈরি করেছি। কারো কোন সমস্যা বা অভিযোগ থাকলে আমাদের সংগঠন বরারবর জানাবেন, আমরা তা খতিয়ে দেখবো ।
এসোসিয়েশনের সভাপতি মো. সেকান্দর আলমের সভাপতিত্বে গ্লাস ও এলুমিনিয়াম কোম্পানিদের প্রতিনিধিদের সাথে মত বিনিময় করা হয়। এতে আরও উপস্থিত ছিলেন এলুমিনিয়াম কোম্পানিদের আগত প্রতিনিধিবৃন্দ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসোসিয়েশনের এস এম মুরাদ, মাহাবুবুল আলম, খন্দকার নুরুল ইসলাম, দীলিপ কুমার বড়ুয়া, শামীম আহমেদ, আব্দুর রহিম, ফারুকুল আলম, মেহেদী হাসান, মাসুম বিল্লাল, গোলাম আজম হেলাল, সাখাওয়াত হোসেন রাসেল, রবিউল হোসেন, নুরুল আলম, মো. সেলিম, ইলিয়াস হাওলাদার, জসীম উদ্দিন খোকন, মন্টু কুমার নাথ, জাহাঙ্গীর আলম বাদশা, মো. খোকন, রফিকুল ইসলাম, সহীদুল ইসলাম মন্ডল, মোসলেহ উদ্দিন রাব্বি, আমীর হোসেন, আব্দুর রশীদ, মোর্শেদ আলম, আবদুল কাদের রাজু সহ অন্যান্য সদস্যবৃন্দ।
অনুষ্ঠানের আয়োজক কমিটির সভাপতি খন্দকার নুর ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে কনফারেন্স শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাতের ভোজনের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।