চট্টগ্রামে উইন্ডোজ মাল্টিমিডিয়ার গ্র্যান্ড লুক ও কালচারাল নাইট

4

ফ্যাশন মডেলিং গ্রুমিং ইনস্টিটিউট উইন্ডোজ মাল্টিমিডিয়ার আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো গ্র্যান্ড লুক-২০১৮ ও জমকালো কালচারাল নাইট- পাওয়ার্ড বাই হিস্টোরি মেকার। গত ৩০ সেপ্টেম্বর রাতে নগরীর স্বরণিকা কনভেনশন সেন্টারে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অনুষ্ঠানে উইন্ডোজ মাল্টিমিডিয়ার গ্র্যান্ড লুক ২০১৮ এর বিজয়ীতের নাম ঘোষইা ও পুরস্কৃত করা হয়। চট্টগ্রামের স্বনামধন্য উপস্থাপিকা স্মিতা চৌধুরী উপস্থাপনায় পুরো আয়োজন জুড়ে ছিলো জমজমাট ফ্যাশন কিউ, ডান্স পারফরমেন্স, বাঁশি এবং শিশুদের ফ্যাশন প্যারেডের জমজমাট পরিবেশনা। সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হওয়া এই কালচারাল নাইট রাত ১১টা পর্যন্ত দর্শকদের মুগ্ধ করে রাখে।
উইন্ডোজ মাল্টিমিডিয়া’র উদ্যোক্তা ও সিইও আরফাত-উল হকের সভাপতিত্বে কালচারাল নাইটের উদ্বোধন করেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন। অতিথি ছিলেন ক্রীড়া ব্যক্তিত্ব ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টু, রফিকুল ইসলাম এবং তরুই রাজনীতিবিদ মোশরাফুল হক পাবেল। এছাড়া গ্র্যান্ড লুক-২০১৮ খেতাব বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অ্যাক্ট প্লাসের সিইও সুমন খালেদ, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম অন্যান্য অতিথিরা।
ফ্যাশন শো’তে যেসব ডিজাইনার এবং ফ্যাশন হাউজের পোষাক প্রদর্শিত হয় তার মধ্যে রয়েছে- বিশ্ব রঙ, আনজুমস গল্প, কিউ দি স্টাইলিস্ট, বাঙালি বন্ধু, খাদি ঘরসহ আরও বেশ কিছু ফ্যাশন হাউজ। চট্টগ্রামের পরিচিত নামি মডেলদের ফ্যাশন কিউ’র পাশাপাশি চট্টলকুঁড়ির শিশুদের ফ্যাশন কিউ ছিলো নজরকাড়া এবং উপভোগ্য। আলমগীর হোসেন আলো’র কোরিওগ্রাফারে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ফ্যাশন শো-তে অংশ নেন চট্টলকুঁড়ির ক্ষুদে মডেলরা। ফ্যাশন শো’তে দেশীয় আধুনিক রুচিসম্মত পোষাকে দুর্গোৎসবের ভাবধারা তুলে ধরেন। অংশগ্রহণকারী ক্ষুদে মডেলরা হলো-আদিত্য, লেলিনা, মাশরুর, অপসরা, নিরব, রোহান, রোশান, আরিশা, তাসনুবা। এছাড়া রিয়াংকা ও তার দলের ডান্স পারফরমেন্স মুগ্ধ করে দর্শকদের। সবগুলো ফ্যাশন কিউগুলো কোরিওগ্রাফি করেন কোরিওগ্রাফার আলমগীর হোসেন আলো ও তুষার হোসেন।