চকরিয়া উপজেলা বিএনপি’র আংশিক কমিটি অনুমোদন

চকরিয়া প্রতিনিধি

8

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি চকরিয়া উপজেলা শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে। বরইতলী ইউনিয়নের ঐতিহ্যবাহী ডেপুটি পরিবারের সন্তান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনছারুল ইসলাম বাবুল মিয়াকে সভাপতি ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজীকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যবিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়। পরে গতকাল রবিবার বিকালে জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ শাহজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট শামীম আরা স্বপ্না ওই কমিটি অনুমোদন দেন। কমিটি অনুমোদনের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী।
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আরা স্বপ্না বলেন, নবগঠিত দুই সদস্যের চকরিয়া উপজেলা কমিটিকে আগামি ১৫ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে।
এদিকে দেশের বৃহত্তর রাজনৈতিক দল বিএনপির চকরিয়া উপজেলা কমিটিতে দায়িত্ব দেয়ায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ভারতের শিলংয়ে নির্বাসিত জীবন কাটানো সালাহউদ্দিন আহমদ এবং জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আরা স্বপ্নাসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি আনছারুল ইসলাম বাবুল মিয়া ও সাধারণ সম্পাদক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজী।
প্রসঙ্গত, গত ১২ মার্চ পৌর এলাকার ভরামুহুরীস্থ এটিএন পার্ক কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সম্মেলনের পরে গতকাল রবিবার বিকালে কক্সবাজার জেলা বিএনপি উপজেলা কমিটি ঘোষণা দেয়া হয়।