চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত

চকরিয়া প্রতিনিধি

15

কক্সবাজারের চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় সুরাইয়া আফিফা কণা (৬) নামের এক শিশু নিহত হয়েছেন। নিহত কণা উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাটা জহির পাড়া এলাকার বাসিন্দা মোহাম্মদ নাছিম ও দুবাই প্রবাসী শাহিন আক্তারের একমাত্র মেয়ে।
গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর নলবিলা চেকপোস্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনায় গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে উদ্ধার করে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি এলাকায় বলে জানা গেছে।
নিহত স্কুলছাত্রী কণার পরিবার সূত্র জানায়, কণার পিতা তার ব্যবসার কাজে প্রায় সময় বাড়ির বাহিরে থাকতেন। মা দুবাই প্রবাসী হওয়ায় দাদা-দাদীর কাছেই থাকতো সে। গত মঙ্গলবার বিকাল ৫ টার দিকে স্থানীয় একটি দোকানে পাঠানো হয় কণাকে। বাজার করে অবশিষ্ট টাকা ফেরত না নিয়ে বাড়িতে ফিরে আসায় ওই টাকা আনতে আবারো দোকানে যায়। এসময় হঠাৎ বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির মোটর সাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে কণা। খবর পেয়ে পরিবারের লোকজন আহত কণাকে চকরিয়া জমজম হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক কণাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেন। চট্টগ্রামে নেওয়ার পথে প্রাণ হারায় শিশুটি। নিহত কণা চকরিয়া কোরক বিদ্যাপীঠের নার্সারীর শিক্ষার্থী।