চকরিয়ায় চারটি গরুসহ ২ চোর আটক

চকরিয়া প্রতিনিধি

1

কক্সবাজারের চকরিয়ায় চারটি চোরাই গরুসহ চোর সিন্ডিকেটের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুর ২টার দিকে বদরখালীর পুলিশ ফাঁড়ি স্থানীয় জনতার সহায়তায় উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের কোরবান আলী সড়কের পূর্ব পাশে মহিউছসুন্নাহ নুরানী মাদ্রাসা সংলগ্ন সড়ক থেকে চারটি চোরাই গরুসহ চোর সিন্ডিকেটের দুই সদস্যকে আটক করে।
আটকৃতরা হলেন- পার্বত্য জেলা বান্দবানের আলীকদম উপজেলার নোয়াপাড়া এলাকার মমতাজ মিয়ার স্ত্রী জাহান আরা বেগম (৫৫) ও চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের পালাকাটা এলাকার মমতাজ মিয়ার ছেলে মিরাজ উদ্দিন (১৮)। এ ঘটনায় গরুর মালিক বদরখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাজার পাড়া এলাকার মৃত ইজ্জত আলীর ছেলে গিয়াস উদ্দিন বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুইজনসহ তিন জনের নাম উল্লেখ করে আরো ৪-৫জনকে অজ্ঞাতনামা আসামী দেখিয়ে গতকাল সোমবার সকালে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। এদিন দুপুরে পুলিশ আটকৃতদের আদালতের কাছে সোপর্দ করে।
উদ্ধার অভিযানের নেতৃত্ব দেয়া বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন বলেন, বদরখালী থেকে চারটি গরু চুরি করে পার্শ্ববর্তী মহেশখালী উপজেলায় পাচারের জন্য জড়ো করার গোপন সূত্রে খবর পেয়ে বদরখালী ইউনিয়নের কোরবান আলী সড়কের পূর্ব পাশে মহিউছসুন্নাহ নুরানী মাদ্রাসা সংলগ্ন সড়ক থেকে আনুমানিক ১ লাখ ৬০ হাজার টাকা মূল্যমানের চারটি চোরাই গরুসহ চোর সিন্ডিকেট দুই সদস্যকে আটক করা হয়। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, উপজেলার উপকূলীয় ইউনিয়ন বদরখালী থেকে চোরাই গরুসহ আটককৃত দুইজনকে গতকাল সোমবার দুপুরে আদালতের কাছে সোপর্দ করা হয়।