ইশরাত জাহান ইশাকে লাঞ্ছিত করার প্রতিবাদ

চকবাজার ও কোতোয়ালী ছাত্রলীগের মানববন্ধন

73

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভাপতি ইশরাত জাহান ইশার উপর হামলা ও শ্লীলতাহানির সুষ্ঠু তদন্ত ও দোষীদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবিতে চকবাজার ও কোতোয়ালী থানা ছাত্রলীগের উদ্যোগে গত ১৩ এপ্রিল শুক্রবার বিকেল চট্টগ্রাম প্রেসক্লাব সম্মুখে মুজিবুর রহমান রাসেল এর সভাপতিত্বে এবং নুরুন্নবী সাহেদ এর সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, নগর ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক খোরশেদ আলম জুয়েল, সুচিন্তা চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক জিনাত সোহানা চৌধুরী, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য আলী রেজা পিন্টু, নগর ছাত্রলীগের সহ-সভাপতি একরামুল হক রাসেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নাদিম উদ্দিন, আমিনুল করিম, আবদুল্লাহ আল জোবায়ের হিমু, নগর ছাত্রলীগের উপ সম্পাদক কাজী মাহমুদ হাসান রনি।
মানববন্ধনে বক্তারা বলেন- বাংলাদশে ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল শাখার সভাপতি ইশরাত জাহান ইশা’র উপরে ১০ এপ্রিল দিবাগত রাতে গুজব ছড়িয়ে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত ও সম্মানহানী করা হয়। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। পাশাপাশি ঢাবি উপাচার্যের বাসভবনে হামলা ও আগুন দেয়ার ঘটনার সঙ্গে জড়িতদেরকে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন নগরীর চকবাজার থানা ও কোতোয়ালী থানা ছাত্রলীগের মানববন্ধনে সাবেক ও বর্তমান কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এতে উপস্থিত ছিলেন, ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা আশিকুন্নবী চৌধুরী, রুবেল সরকার, শফিকুল ইসলাম শাকিল, রফিক হোসাইন পাহেল, অর্পন চক্রবর্তী, ঐশিক পাল জিতু, সৌরভ ধর, ইউছুপ আলী বিপ্লব, মিনহাজুল আলম, রাইহান উদ্দিন, নোমান চৌধুরী রাকিন, অমিত চক্রবর্ত্তী, আলাউদ্দিন, সরকারি সিটি কলেজ ছাত্রলীগ নেত্রী ফারজানা আকতার মিশু, ফারহানা ইয়াছমিন, চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ নেতা মোর্শেদ ইমন মেহেদী, বিল্টু সেন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা কমর উদ্দিন, মনির ইসলাম, মহিউদ্দিন, নাজমুল ইসলাম, আবদুল হালিম, আবদুল কাদের, আবু নাঈম হাসান, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দিন মামুন, আনোয়ার পলাশ, এম.ইউ সোহেল, মো. মঈন উদ্দীন, আরিফুল ইসলাম, শাহরিয়ার শাওন, সরফরাজ, আদনান, সাইফুল, ফয়সাল, ইমরান, সাফায়েত ফাহিম, পাঁচলাইশ থানা ছাত্রলীগের খোরশেদ আলম, আরাফাত হোসেন সবুজ, নিশান চৌধুরী, মাহফুজুর মুরাদ, রিফাত মির্জা, চকবাজার থানা ছাত্রলীগের সাইফুল ইসলাম, মন্টু গুহ, নেওয়াজ শরীফ অমি, বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা ইনজামুল হক ইমু, সাজ্জাদুল ইসলাম সোহাগ, সায়িদ বিন আবদুল্লাহ, মো. ইমরান, প্রিন্স চৌধুরী, ১০নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা শাহ আলম চৌধুরী মোমিন, খালেদ ইবনে রাকিব, ৩নং ওয়ার্ডের অর্জন-৭১ এর আরফাত নবী ফাহিম, আকিব খান, রাহাতুল বাবু প্রমুখ। বিজ্ঞপ্তি