গাউসিয়া কমিটি মহিলা বিভাগের মিলাদুন্নবী মাহফিল

26

গাউসিয়া কমিটি বাংলাদেশ মহিলা বিভাগের ব্যবস্থাপনায় ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও মাসব্যাপী কর্মসূচির সমাপনী মাহফিলে প্রধান অতিথির ভাষণে আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন বলেন, আল্লাহর এক মহানিয়ামত হুজুর রাসুলে করিম (দ.)। আর এ নেয়ামত অর্জনে রাসুলের (দ.) পথে-মতে নিবেদিত রাখতেই গাউসে জামান তৈয়্যব শাহ (রহ.) হুজুর গাউসে পাকের পবিত্র নামে গাউসিয়া কমিটির গোড়াপত্তন করেন।
প্রধান বক্তার ভাষণে গাউসিয়া কমিটি বাংলাদেশ’র চেয়ারম্যান পেয়ার মুহাম্মদ কমিশনার দুনিয়া-আখেরাতের উন্নতির জন্যে গাউসিয়া কমিটির খেদমতকে অনন্য সোপান উল্লেখ করে এই কাজে মা-বোনদের খেদমতের প্রশংসা করেন।
গতকাল নগরীর পশ্চিম ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা অডিটোরিয়ামে চট্টগ্রাম মহানগর গাউসিয়া কমিটি মহিলা শাখার সহ-সভাপতি শাহানা আফরোজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আল্লামা মওলানা মুহাম্মদ আব্দুল মান্নান, এড. মোছাহেব উদ্দিন বখতিয়ার, ড. মাওলানা মুহাম্মদ সারওয়ার উদ্দিন, গাউসিয়া কমিটি মহিলা বিভাগের উপদেষ্টা ও কর্মকর্তা। গাউসিয়া কমিটি বাংলাদেশ মহিলা শাখা, চট্টগ্রাম মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক জোবেদা খানমের তত্ত্বাবধানে, জান্নাতুল মাওয়া সাইমা ও সৈয়দা মাদিহা আল-বতুলের সঞ্চালনায় অনুষ্ঠানে অনলাইনে কিরাআত-হামদ-না’ত-স্বরচিত কবিতা-ইসলামী পোস্টার ও আর্টসহ ৫টি বিভাগে ৪০জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়। বিজ্ঞপ্তি