খালেদা জিয়ার জন্মদিনে অসহায় পরিবারের মাঝে আর্থিক অনুদান

38

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন,জিয়াউর রহমান ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা তারেক রহমান এর হাতে গড়া এ সংগঠন। তারেক রহমানের নির্দেশে সারা দেশে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে আর্তমানবতার সেবায় এ সংগঠনটি কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে বিএনপির অসচ্ছল কর্মীদের সহায়তার অংশ হিসেবে আজকের এই আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। ডা. শাহাদাত হোসেন আরো বলেন, দেশের গণতন্ত্র আজ নির্বাসিত। স্বাধীনতার ঘোষকের স্ত্রীকে ৭৪ বছর বয়সে অমানবিক ভাবে জামিনযোগ্য মামলায় কারাবন্দী করে রেখেছে এই অবৈধ সরকার। তিনি গতকাল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে নিহত যুবদল কর্মীর পরিবারের মাঝে অনুদান বিতরণকালে এসব কথা বলেন।
উল্লেখ্য, সম্প্রতি সীতাকুন্ডের বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিহত হন জামাল খান ওয়ার্ডের ৩ যুবদলকর্মী সাইফুল ইসলাম, আলাউদ্দীন ও ইয়াছিন। অসহায় এসব পরিবারের মাঝে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে আর্থিক অনুদান প্রদান করেন নগর বিএনপির সভাপতি ও জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার প্রধান সমন্বয়কারী ডা. শাহাদাত হোসেন।
এ সময় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর সামশুল আলম, সাবেক কাউন্সিলর মাহাবুল আলম। উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দীন, গাজী সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর মহিলা সভানেত্রী কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সরোয়ার আলম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুরুল আরম মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, বিএনপি নেতা তৌহিদুস্সালাম নিশাত, কাজী শাহজাহান, জিয়াউর রহমান ফাউন্ডেশন নেতা এডভোকেট আলাউদ্দীন, আব্দুল জলিল প্রমুখ। বিজ্ঞপ্তি