ক্যাটের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন ভিকি

15

চলছে প্রেমের মৌসুম। আর জোরালো প্রেমের হাওয়া বইছে বলিউডেও। তাই ভ্যালেনটাইনস ডে’র আগেই এলো এক জোড়া শুভ সংবাদ। এক. রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ে হবে এ বছরের ডিসেম্বরে। দুই. ক্যাটরিনার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল।
ক্যাটরিনা কাইফের সঙ্গে ঠিক কী সম্পর্ক তার? বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে সেই রহস্য ফাঁস করলেন ‘উরি’খ্যাত অভিনেতা। প্রেমের জোয়ারে ভাসতে ভাসতে ভিকি জানান, দারুণ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। খুব ভালো সময় এসেছে তার জীবনে। অর্থাৎ ভরা বসন্তে ভিকি-ক্যাটের জীবনে বইছে প্রেমের স্বর্গীয় হাওয়া।
তাহলে এতদিন ধরে যে ডেটিংয়ের কথা শোনা যেত, সেসব কথা সত্যি? ভিকি অবশ্য বুদ্ধিমানের মতো উত্তর দিয়েছেন, সব কথা জানালে এটাও সত্যিই বলবেন তিনি। কারণ, একটা মিথ্যে ঢাকতে হাজারটা মিথ্যে বলতে হয়।
কিছু বিষয় প্রকাশ্যে না আনাটাই বোধ হয় ভালো। ‘ব্যক্তিগত’ শব্দটাই তাহলে অভিধান থেকে উঠে যাবে। তিনি মনে করেন না, কার সঙ্গে কোথায় যাবেন তাই নিয়ে কাউকে জানানোর বা কৈফিয়ত দেওয়ার কিছু আছে। কী বলবেন, কতটা বলবেন, জানেন তিনি। তাই খামোখা মিথ্যে বা রং চড়িয়ে কথা বলতে চান না।
পাশাপাশি তিনি এও স্বীকার করেন, প্রেম দরকার জীবনে। প্রেম এলে তার হাত ধরে আরও অনেক কিছুই আসে। কারণ, প্রেম-ভালোবাসা ইতিবাচক অনুভূতি। মন ভালো থাকলে, মনের মতো সঙ্গী পাশে থাকলে হাজার সমস্যার সমাধান হয়ে যায় সহজেই।
আপাতত ভিকি ব্যস্ত তার আগামী সিনেমা ‘ভূত: দ্য হন্টেড শিপ’র প্রচার নিয়ে। হরর সিনেমাটির টিজার, ট্রেলার দেখেই ইতোমধ্যে ভয়ের আবহ অনুভব করেছেন তার ভক্তরা। সিনেমাটি ২১ ফেব্রুুয়ারি মুক্তি পেতে চলেছে।