ক্যাটরিনায় মুগ্ধ আমির

12

অগণিত পুরুষের বুকে কাঁপন তোলা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। নজরকাড়া সৌন্দর্য আর অভিনয়-দুইয়ের মিশেলে দর্শক মন্ত্রমুগ্ধ হয়ে তাকিয়ে থাকে ক্যাটের দিকে। অভিনয়ের পাশপাশি ক্যাটরিনা চোখ ধাঁধানো নাচেও পারদর্শী। যা তিনি তার আগের সিনেমাগুলোতে প্রমাণ করেছেন।
নভেম্বরের ৮ তারিখ মুক্তি পাবে ক্যাটরিনার নতুন সিনেমা ‘থাগস অব হিন্দোস্তান’। সিনেমায় তিনি একজন নর্তকীর চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া আমির খানও রয়েছেন ছবিতে। তাকে দেখা যাবে ফিরিঙ্গি মোল্লা নামক এক ব্যক্তির চরিত্রে। যাকে ইস্ট ইন্ডিয়া কোম্পানি থাগসদের ধরিয়ে দিতে নিয়োগ করে।
এদিকে এই সিনেমার ‘সুরাইয়া’ শিরোনামের একটি গানের টিজার প্রকাশ পেয়েছে ইউটিউবে। পুরো গান আসবে শিগগিরই। এই গানে ক্যাটরিনার সঙ্গে আমির খানও কোমর দুলিয়েছেন ।
গানে ক্যাটরিনার নাচের মুদ্রা দেখে মুগ্ধ হয়েছেন আমির খান। সেজন্য ক্যাটরিনার ভূয়সী প্রশংসা করেছেন তিনি। ভারতীয় সংবাদ মাধ্যমকে আমির খান বলেন, ‘গানটি বেশ মজার। সেখানে ক্যাটরিনার সঙ্গে আমাকে দেখা যাবে। কিন্তু আমি দশ বছর ধরে অনুশীলন করলেও ক্যাটরিনার মত এত সুন্দর নাচতে পারতাম না। গানের কথাও আমার দারুণ পছন্দ হয়েছে।’
‘সুরাইয়া’ গানটির কোরিওগ্রাফি করেছেন প্রভুদেবা। আমির খান ছাড়াও তার নাচের প্রশংসা করেছেন ছবির পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য। তার মতে একমাত্র ক্যাটরিনার পক্ষেই এমন নাচ করা সম্ভব। তিনি গানের প্রতি সুবিচার করেছেন।