ক্যাটরিনার লাল শাড়ি

67

সাধারণত পশ্চিমা ধাঁচের পোশাকেই থাকেন ক্যাটরিনা কাইফ! “আজব প্রেম কি গজব কাহানি’র নায়িকা আরও পছন্দ করেন সাধারণ কুর্তা। যখন তিনি থাকেন ফুড়ফুড়ে আবহে। কিন্তু সোমবারটা তিনি রাঙালেন লাল রঙে। নিজেকে এবং তার ভক্তদেরকেও। সোশালি মিডিয়াতে ঝড় তুললেন লাল শাড়ি পরে ছবি তুলে। সঙ্গে সঙ্গে শেয়ার গিয়ে দাড়ালো লাখের ঘরে।
‘ও লাল শাড়িরে’ গানটি শুনে যেমন চোখের সামনে লার শাড়ি পরা আটপৌড়ে বাঙালি নারীর চিত্র ফুটে উঠে, তেমনই রূপে ধরা দেন ক্যাটরিনা কাইফ। লার শাড়ি পরা ছবি দিয়ে নজর তো কাড়লেন বটেই হয়ে গেলেন খবরও। বিষয়টা তেমন কিছু না। দূর করতে চেয়েছিলেন ‘সোমবারের বিরক্তি’। তাতেই চাঙা ক্যাটরিনার ভক্তরা।
দিয়া মির্জা, সোফি চৌধুরীসহ অনেকেই মন্তব্য করে শাড়ির প্রশংসাও করেন। শাড়ি দিয়ে সামাজিক মাধ্যম সরগরম রাখা ছাড়াও ক্যাটরিনা ব্যস্ত তার নতুন সিনেমা নিয়ে। অক্ষয় কুমারের সঙ্গে ফের অভিনয় করতে যাচ্ছেন তিনি নতুন সিনেমা ’সুরিয়াভানশাম’য়ে। ‘তিস মার খান’য়ের পর তাকে আর অক্ষয়ের সঙ্গে দেখা যায়নি। ‘সুরিয়াভানশাম’য়ে আরও আছেন নীনা গুপ্তা। রোহিত শেট্টির এই ছবিটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২০ সালের ২৭ মার্চ।