কোয়েলের ‘রক্ত রহস্য’!

3

প্রথম সন্তানের মা হতে চলেছেন কলকাতার তারকা অভিনেত্রী কোয়েল মল্লিক, ফেব্রæয়ারির শুরুর দিনেই স্বয়ং জানিয়ে ছিলেন এই অভিনেত্রী। আর ফেব্রুয়ারির মাঝামাঝি এসেই এবার সদ্যজাত কোলে ছবি দিলেন কোয়েল! তবে কি এরইমধ্যে সন্তানের মা হয়ে গেলেন তিনি?
এ নিয়ে সোশাল মিডিয়ায় রীতিমত হইচই! অনেকে বিষয়টি নিয়ে টিপ্পনী করতেও ছাড়ছেন না।
তবে রহস্যের জট খুলেছে ছবির সঙ্গে সোশাল মিডিয়াতে জুড়ে দেয়া খবরের লিঙ্কটি! সেখানে স্পষ্ট করে বলা আছে, সদ্যজাত সন্তানটি কোয়েলর নিজের নয়। বরং এটি তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবি ‘রক্ত রহস্য’র ফার্স্টলুক!
সৌকর্য ঘোষালের পরিচালনায় ইমোশনাল থ্রিলারধর্মী গল্পে অভিনয় করেছেন কোয়েল। ছবিতে একজন রেডিও জকির চরিত্রে দেখা যাবে তাকে। ছবিটি প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। সবকিছু ঠিক থাকলে আগামী পহেলা বৈশাখ উপলক্ষ্যে (১০ এপ্রিল) মুক্তি পাবে এই ছবি।
এদিকে আসছে গরমেই প্রথম সন্তানের মুখ দেখতে যাচ্ছেন কোয়েল। স্বামী নিশপালের সঙ্গে একটি ছবি পোস্ট করে গেল ফেব্রুয়ারির ১ তারিখে সুসংবাদটি জানান কোয়েল। তিনি লিখেছিলেন, ‘এই দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুঁষিতে! নতুন জীবনের স্পন্দন এখন আমার ভেতর। উলের উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি। আমাদের সন্তান আসছে গরমেই ভূমিষ্ঠ হবে। আশীর্বাদ চাই।’-এমন সংবাদের পর কোয়েল মল্লিক ও নিশপালকে অভিনন্দন জানাতে শুরু করেন ভক্ত অনুরাগীরা।