তারকার মেলা, বিপুল দর্শক সমাগম

কে এম এজেন্সি ভেটারেন ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক

12

চট্টগ্রাম জার্নালিস্টস স্পোর্টস ক্লাব (সিজেএসসি) আয়োজিত কে এম এজেন্সি ভেটারেন (চল্লিশোর্ধ) ফুটবল টুর্নামেন্ট ২০২০ গতকাল (মঙ্গলবার) বিকেলে এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিজেকেএস সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য টুর্নামেন্টের স্পন্সর কে এম এজেন্সির স্বত্বাধিকারী, চট্টগ্রাম ফুটবল ট্রেনিং অ্যাকাডেমির সভাপতি, সাবেক কৃতি ফুটবলার মো. মসিউল আলম স্বপন। টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান দেবাশীষ বড়ুয়া দেবুর সভাপতিত্বে ও সদস্য সচিব সাইফুল্লাহ্ চৌধুরীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সিজেকেএস সহসভাপতি আলহাজ দিদারুল আলম চৌধুরী, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিডিএফএ সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলাল, সিজেকেএস নির্বাহী সদস্য মোহাম্মদ শাহজাহান ও জমির উদ্দিন বুলু, টুর্নামেন্ট কমিটির সদস্য এ জেড এম হায়দার, জাকির হোসেন লুলু, সুলতান মাহমুদ সেলিম প্রমুখ।
উদ্বোধনী ম্যাচে চকবাজার স্পোর্টিং ক্লাব ও ভোরের সাথী ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে। তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ ও উপভোগ্য এ ম্যাচে ভোরের সাথীর সুমন সুশীল ও চকবাজারের নেজাম গোল করেন। ম্যাচ সেরা নেজামের (চকবাজার) হাতে পুরষ্কার তুলে দেন সিজেকেএস ক্রিকেট সম্পাদক আবদুল হান্নান আকবর।
২য় ম্যাচে শিরোপাধারী আগ্রাবাদ প্রভাত ক্লাব গোলশূণ্য ড্র করে নবাগত সিএস স্পোর্টস এর সাথে। এ ম্যাচের সেরা খেলোয়াড় সিএস স্পোর্টস এর গোলরক্ষক দেওয়ানের হাতে ক্রেস্ট তুলে দেন চট্টগ্রাম জেলা ফুটবল রেফারিজ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক, সাবেক ফিফা রেফারি আবদুল হান্নান মিরণ। আজ দু’টি ম্যাচে পরষ্পরের মোকাবেলা করবে চট্টগ্রাম মাস্টার্স ক্লাব ও টুয়েন্টি ইভেন্টস গ্রূপ (২-৪৫টা) এবং চান্দগাঁও খেলোয়াড় সমিতি ও মর্নিং ফিটনেস জোন (৩-৪৫টা)।