কৃতির বেডরুমে হৃত্বিকের ছবি

11

হৃত্বিক রোশনকে বলা হয় বলিউডের ‘গ্রিক দেবতা’। বহু নারীর স্বপ্নের পুরুষ তিনি। আবার বহু নারী তার ছবি বেডরুমে টাঙিয়ে রাখেন। রুটিন করে নজর ভোলান সকাল-দুপুর-রাত। তাদেরই একজন অভিনেত্রী কৃতী শ্যানন। তার বেডরুমেওিএক সময় থাকতো ‘কৃষ’ খ্যাত হৃত্বিক রোশনের ছবি। কল্পনায় অনেক কিছু ভাবতেন স্বপ্নের নায়ককে নিয়ে। সম্প্রতি করণ জোহারের ‘কফি উইথ করণ ৬-এ হাজির হয়ে সেকথা কৃতিই জানান।
পরিচালক ও প্রযোজক করণ জোহারের এই সেলিব্রেটি টকশোর প্রতি এপিসোডে উপস্থিত থাকেন দুজন করে তারকা। এই পর্বে উপস্থিত ছিলেন কৃতি শ্যানন ও কার্তিক আরিয়ান। তারা একসঙ্গে ‘লুকাচুপ্পি’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে সে ছবি। এই ছবি নিয়ে কথা বলতেই ‘কফি উইথ করণ’ শোতে এসেছিলেন তারা। আলোচনার এক পর্যায়ে উপস্থাপক করণ জোহার কৃতিকে প্রশ্ন করেন, কার সঙ্গে বেড়াতে যাওয়ার ইচ্ছা নায়িকার।
এই প্রশ্নে কৃতির চটজলদি উত্তর, হৃত্বিক রোশন। সঙ্গে কৃতি যোগ করেন, হৃত্বিক রোশনই বলিউডের একমাত্র অভিনেতা, যার পোস্টার ছোটবেলায় তিনি বেডরুমে টাঙিয়ে রাখতেন। তাও একটি নয়, দুটি। পোস্টার দুটি ছিল নায়কের অভিষেক ছবি ‘কাহো না প্যায়ার হ্যায়’র। তখন থেকে কৃতির কল্পনা ছিল, একদিন হৃত্বিকের সঙ্গে অভিনয় করবেন, তার নায়িকা হবেন। কৃতির সেই ইচ্ছা পূরণ হওয়া এখন সময়ের ব্যাপার। কারণ তারা কাজ তো করেন একই ইন্ডাস্ট্রিতে।
মডেলিং দিয়ে মিডিয়ায় আগমন হয়েছিল কৃতির। ২০১৪ সালে তেলেগু ছবি ‘নেনোক্কাদিন’-এর মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি। একই বছর টাইগার শ্রফের বিপরীতে হিরোপতি’ দিয়ে আসেন বলিউডে। এই ছবিতে অসাধারণ অভিনয়ের সুবাদে তিনি শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী হিসেবে ‘ফিল্মফেয়ার পুরস্কার’ লাভ করেন। যদিও ঝুলিতে মাত্র চারটি ছবি। তবে সামনেই কৃতির বেশ কয়েকটি নতুন ছবি মুক্তি পেতে চলেছে। পাইপলাইনে রয়েছে ‘হাউজফুল ফোর’, ‘লুকাচুপ্পি’, ‘পানিপথ’ ও ‘অর্জুন পাতিয়ালা’।