কনের সাজে ঐশ্বরিয়াকে দেখেই বিয়ের প্রস্তাব দিলেন অভিষেক

50

ঐশ্বরিয়া রায় কনে সেজে বসে আছেন। একটু পরেই তার বিয়ে হবে। মালা বদল হওয়ার আগেই হাজির হলেন অভিষেক বচ্চন। আর বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন তিনি। বাকিটা সবার জানা। ২০০৭ সালের এপ্রিল মাসে অভিষেক বচ্চন ও ঐশ্বর্যার বিয়ে হয়। বর্তমানে মেয়ে আরাধ্যকে নিয়ে সুখেই আছেন তারা। একটু খুলেই বলা যাক, ২০০৮ সালে মুক্তি পেয়েছিল আশুতোষ গোয়ারিকর পরিচালিত সিনেমা ‘যোধা আকবর’। সুপারহিট সেই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও হৃতিক রোশন। এই ছবির শুটিং এর সময় ঘটে ঘটনাটি। এই ছবির একটি গানের দৃশ্য রয়েছে ‘খোয়াজা মেরে খোয়াজা’, যেখানে আকবরের সঙ্গে বিয়ের পরে অপেক্ষা করতে দেখা যায় যোধাকে।
ঐশ্বরিয়া জানালেন, এই গানের শুটিং চলাকালীন সময়ে নাকি অভিষেক বচ্চন বিয়ের প্রস্তাব দেন ঐশ্বরিয়াকে। তিনি এক সাক্ষাৎকারে এই নায়িকা বলেন যে, ‘ আমার কাছে সেই সময়টা ছিল একেবারে ‘সুররিয়্যাল’। এক দিকে ছবির জন্য কনের সাজে শ্যুটিং করছি, অন্য দিকে রিয়্যাল লাইফে কনে হওয়ার প্রস্তাব।’ সেখানে শুটিং করছিলেন ঋত্বিক রোশন।
তিনিও অভিনন্দন জানিয়ে ছিলেন অভিষেক-ঐশ্বরিয়াকে। প্রসঙ্গত, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যার বিয়ে হয় ২০০৭ সালের এপ্রিল মাসে। জানা যায়, তাদের প্রেমপর্ব শুরু হয় ২০০৬ সালের ‘ধুম ২’ ছবির শ্যুটিং-এর সময় থেকেই।