কক্সবাজারে ইয়াবা ও বান্ধবীসহ পুলিশ কর্মকর্তা আটক

12

কক্সবাজারে বান্ধবীকে নিয়ে বেড়াতে এসে ইয়াবাসহ আটক হয়েছেন নিজামুল হক (৩৮) নামের পুলিশের এএসআই। গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক থেকে তাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এসময় তাদের ব্যবহৃত মোবাইল ফোন ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। আটক বান্ধবী খাগড়াছড়ি জেলার বলে জানা গেছে।
কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটক নিজামুল হক চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক। তবে কিছুদিন আগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এসপি মাসুদ আরও বলেন, ‘টেকনাফ থেকে আসা একটি মোটরসাইকেল কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রেজুখাল ব্রিজ সংলগ্ন বিজিবির চেকপোস্ট অতিক্রম করার সময় থামানো হয়। পরে মোটরসাইকেলে থাকা এক যুবক ও তার বান্ধবীর শরীরে তল্লাশি চালায় বিজিবির সদস্যরা। এসময় নিজামুল হকের শরীরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৩ হাজার ২০০টি ইয়াবা পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে বিজিবির সদস্যরা জানতে পারে আটক যুবক পুলিশের চট্টগ্রাম মেট্রোপলিটন শাখায় কর্মরত’।
এসপি বলেন, ‘ঘটনাটি জানার পর আটক যুবককে তার বান্ধবীসহ পুলিশে হস্তান্তর করা হয়েছে। নিজামুল হককে কিছুদিন আগে চট্টগ্রাম মেট্রোপলিটন শাখা পুলিশ সাময়িক বরখাস্ত করেছে। এ অবস্থায় বান্ধবীসহ কক্সবাজার বেড়াতে এসে সে ইয়াবাসহ আটক হয়েছে। খবর বাংলা ট্রিবিউনের
এসপি আরও জানান, আটক নিজামুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এ ঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।