ওয়ালটন ফ্রিজ কিনে প্রতিদিনই মিলিয়নিয়ার হওয়ার সুযোগ

9

ঈদুল আজহায় ফ্রিজ ক্রেতাদের মিলিয়নিয়ার হওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ওয়ালটন রেফ্রিজারেটর বা ফ্রিজার কিনে রেজিস্ট্রেশন করলেই প্রতিদিনই পেতে পারেন এক মিলিয়ন বা ১০ লাখ টাকা। এছাড়াও থাকছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ হাজার হাজার ফ্রি পণ্য।
এ উপলক্ষে শনিবার রাজধানীতে ওয়ালটন করপোরেট কার্যালয়ে আয়োজন করা হয় এক ডিক্লারেশন প্রোগ্রামের। এর ¯েøাগান হচ্ছে ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, হুমায়ূন কবীর, এস এম জাহিদ হাসান, আবুল বাশার হাওলাদার, মোহাম্মদ রায়হান, আরিফুল আম্বিয়া, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও শাহজাদা সেলিম, অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভূঁইয়া, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমুখ।
ওয়ালটন ফ্রিজের প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম মুর্শেদ জানান, এ বছর দেশের বাজারে ২০ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট নেওয়া হয়েছিল। চলতি বছরের প্রথম ৫ মাসেই প্রায় ১০ লাখ ফ্রিজ বিক্রি হয়ে গেছে। আর কোরবানির ঈদ ঘিরে আরও ১০ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট রয়েছে। ঈদের মধ্যেই ২০ লাখ ফ্রিজ বিক্রির লক্ষ্যমাত্রা অর্জিত হয়ে যাবে বলে তিনি আশাবাদী। অনুষ্ঠানে জানানো হয়, ১ জুলাই থেকে শুরু হওয়া এই সুযোগ থাকছে ঈদুল আজহা বা কোরবানির ঈদ পর্যন্ত। অনুষ্ঠানে আরও জানানো হয়, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম কিংবা অনলাইনে ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করবেন ক্রেতা। এরপর ফিরতি এসএমএস-এ ক্রেতাকে টাকার পরিমাণ, ক্যাশ ভাউচার অথবা ফ্রি পণ্য সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।