ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন পুলিশ কনস্টেবল

21

ফ্রিজ কিনে পাওয়া নতুন গাড়িতে বসে বিজয়চিহ্ন দেখাচ্ছেন আরাধন চন্দ্র সাহা (ছবি: সংগৃহীত)ওয়ালটনের ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’ শুরুর চতুর্থ দিনেই ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন বাংলাদেশ পুলিশের কনস্টেবল আরাধন চন্দ্র সাহা। জাতীয় সংসদ ভবন নিরাপত্তা ইউনিটে দায়িত্ব পালন করেন তিনি।
গত ৪ জুলাই মিরপুর ন্যাশনাল বাংলা হাইস্কুল মার্কেটের মেসার্স ইন্টারঅ্যাকটিভ ইলেকট্রনিক্স থেকে ১৮ হাজার ২০০ টাকা দিয়ে ৮ সিএফটি আয়তনের একটি ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পান আরাধন চন্দ্র সাহা। অপ্রত্যাশিত এই প্রাপ্তিতে আনন্দের বন্যা বইছে তার পরিবারে। ফ্রিজ কেনার পরদিন আরাধন চন্দ্র সাহার কাছে নতুন গাড়ি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটন বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার।
এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম, ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবির, উপ-নির্বাহী পরিচালত উদয় হাকিম ও আরিফুল আম্বিয়া, অপারেটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহাম্মদ ফিরোজ আলম ও মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস।

আরাধন চন্দ্র সাহার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ধূলাদিয়া গ্রামে। বাড়িতে বাবা-মা ও একমাত্র ছোটবোন থাকেন। মাস ছয়েক আগে বিয়ে করেছেন তিনি। স্ত্রীকে ঢাকায় নিজের কাছে নিয়ে আসবেন বলে এ মাসেই মিরপুরে ছোট্ট একটি বাসা ভাড়া করেছেন। নতুন সংসারের জন্য ফ্রিজ কিনতে সহকর্মী ও বন্ধু অজিত সূত্রধরকে নিয়ে মিরপুর এলাকার কয়েকটি দেশি-বিদেশি ইলেকট্রনিকস পণ্যের শো রুমে যান। তবে এসব শো রুমের ফ্রিজের ডিজাইন, মান ও দাম কোনোটিই মনের মতো হচ্ছিল না তার।
পরে বন্ধু অজিতের পরামর্শে মিরপুর ন্যাশনাল বাংলা হাইস্কুল মার্কেটে ওয়ালটনের শো রুম মেসার্স ইন্টারঅ্যাকটিভ ইলেকট্রনিক্স যান আরাধন। সেখানে অসংখ্য রঙ ও ডিজাইনের ফ্রিজ থেকে নিজের সামর্থ্য ও প্রয়োজন অনুযায়ী ৮ সিএফটি আয়তনের একটি ফ্রিজ পছন্দ হয় তার। ১৮ হাজার ২০০ টাকা দিয়ে ফ্রিজটি কিনে ডিজিটাল নিবন্ধনের প্রক্রিয়া সম্পন্ন করেন তিনি। এরপরই নতুন গাড়ি পাওয়ার মেসেজ যায় তার মোবাইল ফোনে।
আরাধন বলেছেন, ‘ওয়ালটন দেশীয় ব্র্যান্ড। তাদের তৈরি পণ্যের মান ভালো। দামও সবার হাতের নাগালে। এজন্যই ওয়ালটন শো রুমে ফ্রিজ কিনতে এসেছিলাম। কিন্তু ফ্রিজ কিনে এতবড় উপহার পাবো, তা স্বপ্নেও ভাবিনি। আমি খুব খুশি। সবচেয়ে খুশি আমার স্ত্রী। আমাদের ছোট্ট সংসারের জন্য প্রথম ইলেকট্রনিক্স পণ্য কিনেই পেলাম নতুন গাড়ি।’
ওয়ালটন সূত্রে জানা গেছে, ‘ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি’ স্লোগান নিয়ে ১ জুলাই থেকে শুরু হয়েছে ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর অংশ হিসেবে ওয়ালটন টিভি, ফ্রিজ কিংবা এসি কিনে নিবন্ধন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি। রয়েছে ফ্রিজ, টিভি, এসিও। এসব ছাড়াও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। এই কার্যক্রম চলবে ঈদুল আজহা পর্যন্ত।