মুক্তিযোদ্ধা পরিবারের মিলনমেলায় মোছলেম উদ্দীন

এমপি না হয়েও কাজ করি এলাকার উন্নয়নে

28

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দীন আহমদ বলেছেন, চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আপনাদের সহযোগিতা চাই, দোয়া চাই এবং নৌকা প্রতীকে ভোট চাই। আপনারা জানেন এই নির্বাচন বোয়ালখালীবাসীর জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ বোয়ালখালী ছিল সবচেয়ে সমৃদ্ধ এলাকা, উচ্চশিক্ষার জন্য এক সময় বোয়ালখালী কানুনগোপাড়া স্যার আশুতোষ কলেজে আসতেন সবাই। কিন্তু আজ আমরা পিছিয়ে আছি। আগে যারা সাংসদ নির্বাচিত হয়েছেন, তারা সবাই শহর এলাকার মানুষ ছিলেন। মঈনুদ্দিন খান বাদল সাংসদ হওয়ার পর বোয়ালখালীতে কিছু কাজ হয়েছে, কিন্তু আরও অনেক কাজ বাকি রয়ে গেছে। এ অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আপনারা নৌকায় ভোট দিন।
তিনি গতকাল শনিবার শাকপুরা উচ্চ বিদ্যালয়ের মাঠে বোয়ালখালী মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত মুক্তিযোদ্ধা পরিবারের মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, ১৯৭৩ সালের পর থেকে এখানে কোন আওয়ামী লীগের এমপি ছিলেন না, এবার সুযোগ তৈরি হয়েছে এবং বোয়ালখালীবাসীর জন্য এটা একটা পরীক্ষা। এখানে আওয়ামী লীগ, বিএনপি ও অন্যান্য দলের সমর্থকও থাকতে পারেন, সবার মনে দেশপ্রেম অবশ্যই আছে এবং আপনারা উন্নয়ন চান। আমি এমপি না হয়েও চট্টগ্রাম-৮ আসনের উন্নয়নে অনেক কাজ করেছি, যার মধ্যে বোয়ালখালী
পৌরসভা প্রতিষ্ঠা, বোয়ালখালীতে গ্যাস লাইন স্থাপনসহ অনেক প্রকল্পের মাধ্যমে এ এলাকায় উন্নয়ন হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ১৩ জানুয়ারি উপ-নির্বাচনে নৌকায় ভোট দিন।
বোয়ালখালী মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. হারুন মিয়ার সভাপতিত্বে মুক্তিযোদ্ধা পরিবারের মিলনমেলায় বক্তব্য রাখেন বোয়ালখালীর সহকারী কমিশনার (ভ‚মি) একরামুল ছিদ্দিক, সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেলাল হোসেন, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এসএম জহিরুল আলম জাহাঙ্গীর, চেয়ারম্যান মো. মোকারম, পৌরসভা আওয়ামী লীগের আহব্বায়ক জহুরুল ইসলাম জহুর, মুক্তিযোদ্ধা বন গোপাল দাশ, শরৎ চন্দ্র বড়ুয়া, বেলাল মিয়া চৌধুরী, আবুল বশর ফারুকী, সাহাব মিয়া, মো. ইসমাইল, আহমদ হোসাইন, আবদুর রশীদ, মো. ইদ্রিচ, আলতাফ হোসেন, মো. শামশুল আলম, শিবু শীল, নুর মোহাম্মদ, ডিজিএম রফিকুল আজাদ, পরিচারক আশরাফুল ইসলাম কাজল, মো. সামশুদ্দিন প্রমুখ।
এর আগে আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দীন আহমদ নগরীর ৪ নং চান্দগাঁও ওয়ার্ডে ছাত্র ও যুব সমাজ আয়োজিত গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক এড. মির্জা কছির উদ্দিন, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বোরহান উদ্দিন এমরান, কাউন্সিলর গিয়াস উদ্দিন, সাবেক ছাত্রনেতা এমআর আজিম প্রমুখ। বিজ্ঞপ্তি