এপিক হেলথ কেয়ার ও প্রিমিয়ার ইংলিশ স্কুল চিটাগং এর যৌথ হেলথ্ ক্যাম্প

34

চট্টগ্রামে বিশ্বমানের স্বাস্থ্যসেবা সম্বলিত ডায়াগনস্টিক সেবা দানকারী প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ার ও প্রিমিয়ার ইংলিশ স্কুল চিটাগং এর যৌথ উদ্যোগে গত শনিবার সারাদিনব্যাপী জেনারেল হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত হয়।
উক্ত জেনারেল হেলথ্ ক্যাম্পের সার্বিক ব্যবস্থাপনায় এপিক হেলথ কেয়ারের ম্যানেজার-কর্পোরেট বিজনেস মুহাম্মদ সোয়েব হোসেন ফারুকী এবং প্রিমিয়ার ইংলিশ স্কুল চিটাগং এর সিইও টুলু উজ শামস্ সহ অন্যান্য পরিচালকবৃন্দ ও ফ্যাকালটি মেম্বারগণ উপস্থিত ছিলেন।
এপিক হেলথ্ কেয়ারের কর্পোরেট পার্টনার হিসেবে প্রিমিয়ার ইংলিশ স্কুল চিটাগং এর সকল পরিচালকবৃন্দ, ফ্যাকালটি মেম্বার ও ছাত্র-ছাত্রীদেরকে বিনামূল্যে ব্লাড সুগার টেষ্ট, ব্লাড প্রেসার চেকআপ, ইমার্জেন্সি ফার্স্ট এইড সুবিধা দেওয়া হয় এবং ছাত্র-ছাত্রীদের স্বাস্থ্য সচেতনার লক্ষ্যে পুষ্টিবিধের ও দন্ত চিকিৎসকের পরামর্শ এবং লায়ন্স হসপিটালের তত্ত¦াবধানে চক্ষু পরীক্ষাসহ বিশেষ স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। এছাড়াও প্রিমিয়ার ইংলিশ স্কুল চিটাগং এর সকল পরিচালকবৃন্দ, ফ্যাকালটি মেম্বার ও ছাত্র-ছাত্রীরা সহ তাদের পরিবারবর্গ ডায়াগনস্টিক সেবার ক্ষেত্রে বিশেষ কর্পোরেট ডিস্কাউন্ট সুবিধা পাবেন। বিজ্ঞপ্তি