রাউজানে ফজলে করিম এমপি

এদেশে সকল ধর্মের মানুষ ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ

রাউজান প্রতিনিধি

9

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, শেখ হাসিনা এ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়া এখন বিশ্বে রোলমডেল। রাউজানকে এগিয়ে নিতে আমরা সকলে স্ব স্ব অবস্থানে থেকে কাজ করে যাব। রাউজানের সকল ধর্মের মানুষ ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ। এখানে ধর্ম যার যার উৎসব সবার। শারদীয় দুর্গাপূজায় রাউজানে যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করে সেটি অসাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। রাউজানের সকল ধর্মের মানুষ ঐক্যবদ্ধ থেকে এই উপজেলার উন্নয়ন ও সমৃদ্ধির জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।
তিনি মঙ্গলবার শারদোৎসব উপলক্ষে উপজেলার নোয়াপাড়ায় পূজা উদ্যাপন পরিষদ দক্ষিণ রাউজান শাখার উদ্যোগে ৩০০০ মানুষকে বস্ত্র বিতরণ ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রকাশ শীলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ম্যালকম চক্রবর্ত্তীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, রাউজান উপজেলা নির্বাহী কর্মকতা মো. জোনায়েদ কবির সোহাগ, আদ্যাপীঠ কাম ট্রাস্টি বোর্ডের সভাপতি দীলিপ কুমার মজুমদার, চট্টগ্রাম পূজা উদ্যাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত, রাউাজন থানার ওসি মো. কেপায়েত উল্লাহ, জেলা আওয়ামী লীগের সদস্য দিদারুল আলম, রাউজান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ভূপেশ বড়ুয়া, জাফর আহমদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ, কৃষি বিষয়ক সম্পাদক চেয়ারম্যান রোকন উদ্দিন, ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, সৈয়দ আবদুল জব্বার সোহেল, তসলিম উদ্দিন চৌধুরী, মঞ্জুর হোসেন, শুভময় দাশ রাজু, সুজিত দাশ মিন্টু, স্বপন চৌধুরী, চন্দন কুমার বিশ্বাস, কমল চক্রবর্তী, অজিত বিশ্বাস, রুবেল বৈদ্য, ধনা মালাকার, সূপণ বিশ্বাস প্রমুখ।
অনুষ্ঠানে তিন হাজার পূজারীর মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন সাংসদ ফজলে করিম চৌধুরীসহ অতিথি।