ঋত্বিক রোশনের বিরুদ্ধে প্রতারণার মামলা

30

বলিউড তারকা ঋত্বিক রোশনের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। হায়দ্রাবাদের একটি জিমনেসিয়ামের এক সদস্য ঋত্বিকসহ আরও তিন জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে এই মামলা করেছেন।
ঋত্বিকের সাথে কঙ্গনার বিতর্কের পর ঋত্বিকের বোন সুনয়নাকে নিয়ে রোশন পরিবার এমনিতেই খুব অস্বস্তিতে আছে। এর উপর নতুন জটিলতায় পড়লেন এই অভিনেতা।
কাল্ট ডট ফিট হেলথকেয়ার প্রাইভেট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের তিনজন কর্মকর্তা ও প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঋত্বিক রোশনের বিরুদ্ধে প্রতারণা এবং প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ গ্রহণ করেছে হায়দ্রাবাদ পুলিশ।
শশীকান্ত নামের অভিযোগকারীর দাবি, ফিটনেস সেন্টারটি ধারণক্ষমতার চেয়ে বেশি সংখ্যক প্রার্থীকে ভর্তি করেছে। তাছাড়া ভর্তির সময়ে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী অনেককে ব্যায়াম করার সুযোগ দিতে ব্যর্থ হয়েছে।
পুলিশ পরিদর্শক কে. লক্ষঈ নারায়ণ বলেন, কাল্ট ফিটনেস সেন্টারে ভর্তি হওয়া এক ব্যক্তি অভিযোগ করেছেন-ওই প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতি ভেঙেছে। তারা নিয়মিত শরীরচর্চা ক্লাসের সুযোগ দেয়নি সবাইকে।
ওই অভিযোগকারী আরও জানান, কোম্পানিটি ওজন কমানোর নিশ্চয়তা দিয়ে প্রতিদিন শরীরচর্চা ক্লাসের বিজ্ঞাপন দিয়েছিল। তাতে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঋত্বিকের সঙ্গেও ক্লাস করার প্রলোভন ছিল। ফলে প্রচুর মানুষ ফিটনেস সেন্টারটিতে ভর্তি হয়। কিন্তু তারা কথা রাখেনি। পুলিশ জানিয়েছে, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তবে এ বিষয়ে ঋত্বিকের কোনো মন্তব্য পাওয়া যায়নি।