অভিভাবক সমাবেশ দিদারুল আলম এমপি

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

সীতাকুন্ড প্রতিনিধি

24

সরকার গত ৯ বছরে সরকার দেশে অভাবনীয় উন্নয়ন সাধন করেছেন, আগামী ২০১৯ সালে নিজস্ব অর্ধায়নে নির্মিত পদ্বা সেতু উদ্বোধন হবে। যোগাযোগ, চিকিৎসা ও শিক্ষাখাতে সরকারের উন্নয়ন আর উন্নয়ন। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। গত শনিবার সীতাকুন্ডের হাফিজ জুট মিলস্ নিয়ন্ত্রনাধীন সবুজ শিক্ষায়তন উচ্চ বিদ্যালয়ে উর্ধ্বমুখি একাডেমিক ভবন ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন ও অভিভাবক সমাবেশে উপরোক্ত কথা বলেন প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ দিদারুল আলম এমপি।
তিনি আরো বলেন, স্মার্ট ফোন শিক্ষার্থীদের নানান ভাবে খারাপ কাজে আসক্ত করতে পারে। এ স্মার্ট ফোনের মাধ্যামে ছাত্র/ছাত্রীরা বিশেষ করে এসএসসি থেকে ডিগ্রি পর্যন্ত ওয়াটসপ, ভাইভার, ফেইসবুক ব্যবহার করে জঙ্গিদের সঙ্গে সখ্যতা হয় এবং ব্রেনওয়াশের পর জঙ্গিমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। নৌকা‘র বিজয় মানি দেশের উন্নয়ন। আর এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করি।
হাফিজ জুট মিলস্ (প্রকল্প প্রধান) উপ-মহাব্যবস্থাপক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম হাজারি‘র সভাপতিত্বে ও সহকারি শিক্ষক স.ম এয়াকুব আলীর পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মিল্টন রায়, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও হাফিজ জুট মিলস্ শ্রমিকলীগের উপদেষ্টা আলহাজ মো. ইদ্রিস, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, প্রধান শিক্ষক নূর জাহান আক্তার, হাফিজ জুট মিলস্ সি.বি.এ সভাপতি মো. আবু তাহের, সাধারণ সম্পাদক মাহাবুব আলম, মোহাম্মদ আলী, মো. জাকির হোসাইন, জাকির হোসেন মজুমদার, মো. আলাউদ্দিন, মো. বেলাল উদ্দিন, নজমুল বারি পিন্টু ও উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম। এ সময় উপস্থিত ছিলেন মেহেদি হাসান রুবেল, নাজিম উদ্দিন প্রমুখ।