‘উইচাই’ মেরিন ইঞ্জিনের প্রমোশনাল কনফারেন্স

4

‘উইচাই’ মেরিন ইঞ্জিনের প্রমোশনাল কনফারেন্স গতকাল ৪ নভেম্বর সন্ধ্যায় নগরীর লালখান বাজারস্থ একটি রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত হয়। উইচাই বাংলাদেশের একমাত্র (হাইস্পিড) ডিলার মোহাম্মদীয়া এন্টারপ্রাইজ এই কনফারেন্সের আয়োজন করে। মোহাম্মদীয়া এন্টারপ্রাইজের সত্ত¡াধিকারী মোহাম্মদ মহসিন রেজা (রাসেল) এর সঞ্চালনায় কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিএন্ডএফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন উইচাই’র কান্ট্রি প্রধান মি. ইয়ান শিনচাও, কান্ট্রি ম্যানেজার মি. শাহজী, প্রজেক্ট ম্যানেজার লিইউ জিও, উইচাই বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার সুজায়েত আকবর, মোহাম্মদীয়া এন্টারপ্রাইজের ডিলার মো. মফিজুর রহমান প্রমুখ।
এছাড়া কনফারেন্সে ডিপ সি ফিশিং, লাইটারেজ, ট্রলিং, কার্গো জাহাজসহ বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক, ইঞ্জিনিয়ার ও ক্যাপ্টেনগণ উপস্থিত ছিলেন। কনফারেন্সে বক্তারা বলেন, ট্রাক, জাহাজসহ যানবাহনে ‘উইচাই’ এর খুচরা যন্ত্রাংশ ব্যবহার করে ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্য অনুভব করছেন। গিয়ারবক্স, ডিজেল ইঞ্জিন, এক্সেল, প্রোপেলার শাফট, ক্লাচ পণ্য ইত্যাদি সরবরাহে উইচাই এর দক্ষ জনশক্তি রয়েছে।
চীনে তৈরি অন্যান্য ভারী ট্রাকের জন্য (ঐড়ড়ি) হোও অংশ সরবরাহ করে উইচাই। ‘আন্তরিক এবং ক্রেডিট’ উইচাই এর ব্যবসায়িক লক্ষ্য। খুচরা যন্ত্রাংশ প্রতিটি গ্রাহকের জন্য প্রতিযোগিতামূলক মূল্যে সরবরাহ করবে উইচাই। বিজ্ঞপ্তি