ঈদে নিজেকে ‘বেকার’ বললেন পূর্ণিমা

13

ঈদকে সামনে রেখে হাতে কোনো কাজ না থাকায় নিজেকে ‘বেকার’ বলে অ্যাখ্যায়িত করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পূর্ণিমা। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্মানাধীন দুই চলচ্চিত্র ‘জ্যাম’ ও ‘গাঙচিল’র শুটিং শেষ না হওয়ায় এবার ঈদেও বড়পর্দায় দেখা যাচ্ছে না এক সময়ের ব্যস্ততম এ অভিনেত্রীকে।
মাঝে কয়েকটি টিভিনাটকে অভিনয় করলেও ঈদকে ঘিরে কোনো নাটকে কাজ করেননি তিনি। সবশেষ কয়েক বছর ধরে অভিনয়ের তুলনায় বিভিন্ন স্টেজ শো’ উপস্থাপনায় ব্যস্ত হয়ে উঠছিলেন; ঈদে সেখানেও না থাকার কথা শোনালেন তিনি। “এবার কিছুই করছি না, বেকার।” বললেন এ অভিনেত্রী। রমজান ও গরমের কারণে কোনো শুটিংয়ে অংশ নেননি বলে জানান পূর্ণিমা “রোজার মাসে কাজ করতে চাচ্ছি না। আর গরমের মধ্যে কমফোর্টেবল না। তাই একদম কাজের বাইরে।” ক্যারিয়ারে এমন ‘কর্মহীন’ ঈদ খুব কমই কেটেছে বলে জানান ‘মনের মাঝে তুমি’ চলচ্চিত্রের নায়িকা।
“চিত্রনাট্য, সময়সীমা আর কম বাজেটে খুব একটা ভালো প্রোডাকশন হয় না। ওগুলো আমি করতে চাচ্ছিলাম না। তার উপর আবার গরম। গরমে আসলে ওভাবে কাজ করতে পারব না।” রোজার ঈদে কোনো কাজ না করলেও কোরবানীর ঈদে সবকিছু মিলে গেলে কাজের চেষ্টায় থাকবেন বলে জানান তিনি।