ঈদগাঁওয়ে বাসের ধাক্কায় শিশু নিহত

ঈদগাঁও প্রতিনিধি

41

 

কক্সবাজার সদরের ঈদগাঁওতে-ইসলামাবাদ এলাকায় শ্যামলী বাসের ধাক্কায় এক শিশু নিহত ও টমটম দুর্ঘটনায় দশম শ্রেণির এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার সকালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে চট্রগ্রাম কক্সবাজার মহাসড়কের শাহ ফকির বাজারের উত্তর পাশে। নিহত শিশু মো.মুকিব(৩) রামু উপজেলার রশিদ নগর ৫নং ওয়ার্ডের  কাদেমর পাড়া এলাকার মৃত আব্দু ছত্তারের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় নিহত শিশু বিয়ে বাড়ির অন্য মহিলাদের সাথে যাওয়ার জন্য মহাসড়কে অপেক্ষা করছিল। এসময় কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের একটি গাড়িটি তাঁকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় সে। এলাকাবাসীর সহযোগীতায় ঈদগাঁও পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই লিটনুর রহমান জয় ঘাতক বাসটি জব্দ করে ডুলহাজারা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। মালুমঘাট  হাইওয়ে পুলিশের ইনচার্জ মো.রুহুল আমিন ঘাতক বাসটি স্থানীয় পুলিশের সহযোগিতায় জব্দ করা হয়েছে এবং মৃতদেহ তার পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে বলে জানান।

অপরদিকে ওই দিন দুপুরে ঈদগাঁও মধ্যম ভোমরিয়াঘোনার ছৈয়দ আহাম্মদের পুত্র সোহেল (১৫) বাড়ি থেকে বিদ্যালয়ে পরীক্ষা দিতে আসার পথে কানিয়াছড়া নামক স্থানে টমটমের ধাক্কায় আহত হন। আহত সোহেল ঈদগাঁও আদর্শ শিক্ষা নিকেতনের ব্যবসায় শিক্ষা বিভাগের ১০ ে শ্রেণির ছাত্র বলে জানা গেছে। সোহেলের ভাই মুজিব জানান, সোহেল বাড়ি থেকে নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণ করার জন্য সাইকেল নিয়ে বিদ্যালয়ের উদ্দেশে যাচ্ছিল।