ঈদগাঁওতে হত্যা মামলার আসামী পিতা-পুত্র গ্রেপ্তার

ঈদগাঁও প্রতিনিধি

13

কক্সবাজার সদরের ঈদগাঁওতে সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাইকে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার পলাতক আসামী ভাই ও ভাইপোকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- সদরের জালালাবাদ ইউনিয়নের মিয়াজী পাড়ার এলাকার মৃত আবদু রহমানের ছেলে নুরুল ইসলাম ও তার ছেলে ইব্রাহীম।
গত বৃহষ্পতিবার রাত আনুমানিক ১১ টার দিকে চকরিয়া উপজেলার ডুলহাজারা সাপের গারা নামক এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ তাদের গ্রেপ্তার করে। পরদিন আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ইনচার্জ ওসি তদন্ত মো. আসাদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নিজেই একদল ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পিতা পুত্রকে গ্রেপ্তার করা হয়েছে।
উল্লেখ্য, কয়েকমাস আগে নুরুল ইসলামের আপন ভাই আবদুস সালামকে সীমানা বিরোধের জের ধরে খুন্তি দিয়ে আঘাত করে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে আবদু সালাম। এই ঘটনায় আবদু সালামের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছিল। সে থেকে পলাতক ছিলেন নুরুল ইসলাম ও তার ছেলে ইব্রাহীম।