ইসলোক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

27

ইন্টারন্যাশনাল সোসাইটি অব লোকনাথ (ইসলোক) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আলোচনা সভা গত ২০ ডিসেম্বর সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় লোকনাথ পূণ্যভূমি বারদী ও প্রথম আগমন চন্দ্রনাথের লীলাসমূহ সমগ্র বিশ্বে প্রচারের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও ইসলোক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বর্ধিতকরণ বিষয়ে আলোচনা করা হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন বারদীধাম পরিচালনা পরিষদের সভাপতি, নৌ ও পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব অশোক মাধব রায়। ইসলোক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক বিজয় কুমার মোদীর সভাপতিত্বে ও ইসলোক’র যুগ্ম সম্পাদক লায়ন প্রকৌশলী দীপংকর দাশের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন ইসলোক সহ-সভাপতি তপন কুমার দেওয়ানজী, ননী গোপাল সাহা, যুগ্ম সম্পাদক আদিনাথ বোস তনয়, মহিলা সম্পাদক রাজশ্রী মজুমদার চৌধুরী, বিভিন্ন লোকনাথ মন্দিরের পক্ষে সমির রুদ্র, রতন বিশ্বাস, সলিল চৌধুরী, সজল দত্ত, অ্যাড. স্বরূপ পাল, প্রকৌশলী অমিত ধর, দুলাল দে, শ্যমল দাশগুপ্ত, তপন দে, প্রকৌশলী সুদীপ বসাক, অধ্যাপক মিলটন চৌধুরী, চম্পা নন্দী, বাবু কান্তি ধর, অরুন কান্তি মল্লিক, মাভৈঃ তারানাথ চক্রবর্তী, ডা. নারায়ন মজুমদার, রাজীব চৌধুরী মিলটন, সোমনাথ দাশগুপ্ত রাজু, রাসেল দাশ, রিগ্যান দাশ, রাজু চৌধুরী, উজ্জ্বল সুশীল, অরূপ সেন, পিন্টু বিশ্বাস, ডা. বাবুল দাশ, দীপক কুমার বিশ্বাস প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে অশোক মাধব রায় বলেন, সবাইকে ত্যাগের পথে থেকে কাজ করে সমাজ তথা দেশকে এগিয়ে নিতে হবে। কোন সংগঠনের উদ্দেশ্য মানবতাবিরোধী নয়, সকলের মাঝে ঐক্য ও স্বচ্ছতা থাকা দরকার। তবেই সংগঠন দীর্ঘস্থায়ী হবে। ইসলোক’র মাধ্যমে বিশ্বের সকল লোকনাথ মন্দিরের সমন্বয় সাধন ও লোকনাথ ব্রহ্মচারীর মহিমা প্রচার করা হবে। সভায় বারদীতে ভক্ত সম্মেলন, স্মরণিকা প্রকাশ, বারদীতে ভক্তদের জন্য ঘর নির্মাণের ওপর গুরুত্বারোপ করেন তিনি। বিজ্ঞপ্তি