ইতালিতে বিয়ে নিয়ে শঙ্কা

11

সবকিছু ঠিকঠাক। আগামী ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে বিয়ের পিঁড়িতে বসার কথা বলিউডের অন্যতম তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। কিন্তু তার আগেই বিরূপ আচরণ শুরু করেছে প্রকৃতি। ঘন নিম্নচাপ ও আবহাওয়ার জেরে গত কয়েকদিন ধরেই ইতালি জুড়ে প্রবল বৃষ্টিপাত। দেশটির বেশ কিছু জায়গা প্রায় পানির তলায়। আবহাওয়া দপ্তর বলেছে, আগামী কয়েক সপ্তাহে আবহাওয়া পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই বরং আরও খারাপের দিকে যেতে পারে। চলতি মাসের মাঝামাঝি সময়েও আবহাওয়া পরিবর্তনের কোনো সুযোগ নেই বলে সাফ জানিয়ে দেয়া হয়েছে। ইতিমধ্যে দেশটির বেশকিছু জায়গায় রেড অ্যালার্টও জারি করা হয়েছে।
এদিকে দীপিকা-রণবীরের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে ১৪ ও ১৫ নভেম্বর দুই দিনের জন্য বুকিং দেয়া হয়েছে লেক কোমোর একটি রাজকীয় প্রাসাদ। আমন্ত্রিত অতিথিদের হাতে ইতিমধ্যে দাওয়াতের কার্ডও পৌছে গেছে। এক সপ্তাহ আগে থেকেই দুই পরিবারের সদস্যরা ইতালিতে যাওয়া শুরু করবেন।
পরে লেক কোমোর ওই প্রসাদে বসবে রূপকথার বিয়ের আসর। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে আবহাওয়া সদয় না হলে দুই তারকার রূপকথার সেই বিয়ে শঙ্কার মধ্যে পড়ে যেতে পারে। তবে বিরাট কোহলি ও আনুশকা শর্মার পর স্বপ্নের এই বিয়ে দেখতে এখনও আশায় রয়েছে বলিউড। আবহাওয়া সদয় হলে এবং ইতালিতে সবকিছু ঠিকঠাক মিটে গেলে পূরণ হবে সেই আশা। এরপর দেশে ফিরে ১ ডিসেম্বর মুম্বাইতে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন দীপিকা-রণবীর।