ইকার্দি-নেইমারের গোলে পিএসজির সহজ জয়

1

মাউরো ইকার্দি ও নেইমারদের গোলে ফ্রেঞ্চ লিগ ওয়ানে অঁজিকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে পিএসজি। এরই সঙ্গে লিগে শীর্ষস্থান মজবুত করেছে টমাস টুখেলের দল। দলের হয়ে অন্য দুই গোলদাতা হলেন পাবলো সারাবিয়া ও ইদ্রিসা গেয়ি। লিগে ৯ ম্যাচে সাত জয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।

বায়ার্ন মিউনিখের
প্রথম হার

চ্যাম্পিয়নস লিগে টটেনহামের মাঠ থেকে ৭-২ গোলে জয়ের সুখস্মৃতি আর তরতাজা থাকলো না বায়ার্ন মিউনিখের। ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ অ্যারেনায় ২-১ ব্যবধানে হফেনহেইমের বিপক্ষে হেরে বসেছে বাভারিয়ানরা।
এই হারেও বুন্দেসলিগার পয়েন্ট তালিকার শীর্ষ স্থানে ওঠে গেছে বায়ার্ন। ৭ ম্যাচে তাদের পয়েন্ট ১৪। সমান পয়েন্ট নিয়ে পরের স্থানগুলোতে আছে ফ্রেইবার্গ, লাইপজিগ ও বেয়ার লেভারকুজেন। বায়ার্ন শীর্ষে আছে গোল ব্যবধানে এগিয়ে থাকায়।

কোচ হিসেবে
ম্যারাডোনার
প্রথম জয়

গত মাসে আর্জেন্টিনায় জিমনাসিয়া লা প্লাতার কোচের দায়িত্ব নেওয়ার পর জয়ের দেখা পাচ্ছিলেন না ডিয়েগো ম্যারাডোনা। তার ওপর তলানির দল হওয়ায় নতুন ক্লাবের হয়ে অপেক্ষায় ছিলেন প্রথম জয়ের। অবশেষে জিমনাসিয়ার হয়ে জয়ের স্বাদ পেয়েছেন তিনি। শেষ মুহূর্তের দুই গোলে গোডোয় ক্রুসকে ৪-২ গোলে হারিয়েছে জিমনাসিয়া।
দায়িত্ব নেওয়ার পর তিনটি ম্যাচেই হার দেখেছেন। তার ওপর অবনমন বাঁচাতে এই জয়ের বিকল্প ছিল না। ৯ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান ২৩। ৩ পয়েন্ট নিয়ে সবার নিচে পড়ে গেছে ক্রুস।