আল্লাহ আমাকে ধর্মীয় সম্প্রীতির বার্তা ছড়িয়ে দিতে পাঠিয়েছেন : নুসরাত জাহান

5

তৃণমূল কংগ্রেস এমপি ও অভিনেত্রী নুসরাত জাহান দুর্গাপূজায় অংশ নিয়ে ইসলামি নেতার সমালোচনার মুখে পড়েছেন। শুক্রবার সেই ইসলামি নেতার সমালোচনায় মুখ খুলেছেন তিনি। নুসরাত নিজেকে ‘আল্লাহর বিশেষ সন্তান’ হিসেবে দাবি করেছেন। একই সঙ্গে তিনি সা¤প্রদায়িক স¤প্রীতি ছড়িয়ে দিতে আল্লাহর বার্তা বাহক হিসেবে নিজেকে বিবেচনার করার কথাও জানিয়েছেন।ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে তৃণমূল নেত্রী বলেন, আমি মনেকরি আল্লাহর বিশেষ সন্তান আমি এবং আমি মনেকরি আল্লাহ আমাকে ধর্মীয় স¤প্রীতির বার্তা ছড়িয়ে দিতে পাঠিয়েছেন। আর তা করার দায়িত্ব আমি নিয়েছি।
এর আগে সোমবার এক প্রখ্যাত ইসলামি নেতা পূজা উৎসবে অংশগ্রহণ করায় নুসরাতের সমালোচনা করেন। দুর্গাপূজার অষ্টমীর দিন সুরুচি সংঘ পূজাতে শাড়ি পরে তিনি প্রার্থনায় অংশ নেন।
শুক্রবার নুসরাত মানিকতলা চালতাবাগান লোহাপট্টি পূজা কমিটি আয়োজিত সিঁধুর খেলায় অংশ নেন। এসময় তার সঙ্গে ছিলেন আরও কয়েকজন তারকা। তাদের মধ্যে ছিলেন জুন মালিয়াহ, মুন মুন সেন, শ্রাবন্তি ও দেবলিনা কুমার। ওই দিন সন্ধ্যায় তিনি শ্রী ভ‚মি স্পোর্টিং ক্লাবের পূজা উৎসবে যোগ দেন এবং ক্লাবের গানের সঙ্গে নাচেন ও দুর্গার ভ‚মিকায় অবতীর্ণ হন।
নুসরাত বলেন, পশ্চিমবঙ্গে সব ধর্মের মানুষ দুর্গাপূজা উদযাপন করে। বহু বছর ধরেই আমি এই উৎসবের অংশ এবং এবার আমি আলাদা কিছু করতে যাচ্ছি না। হয়ত এবার ক্যামেরা আগের চেয়ে আমার উপর বেশি ফোকাস করছে। কিন্তু আমি শুধু উৎসব উপভোগ করছি এবং নেতিবাচকতা নিয়ে প্রতিক্রিয়া দেখাবো না।