আবদুল গাফফার মিয়াজী মহানগর নাসিব’র প্রেসিডেন্ট

26

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এর চট্টগ্রাম মহানগর শাখা কমিটির প্রেসিডেন্ট হলেন এ এস এম আবদুল গাফফার মিয়াজী। গত ৫ ফেব্রুয়ারি নাসিব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট মির্জা নুরুল গনী শোভন (সিআইপি) স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাকে এ দায়িত্ব দেওয়া হয়।
ওই পত্রে একইসাথে ২০১৭-১৮ ও ২০১৮-১৯ মেয়াদের জন্য ১৭ জনের চট্টগ্রাম মহানগর শাখা কমিটির অনুমোদন দেওয়া হয়। এ কমিটি চট্টগ্রাম মহানগরের ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্প উদ্যোক্তাদের উন্নয়ন, প্রসার, সার্বিক সহযোগিতা ও সেবা প্রদানের লক্ষ্যে কাজ করবে।
কমিটিতে তিনজনকে সহ-সভাপতি এবং ১৩ জনকে সদস্য করা হয়েছে। কমিটিতে মো. মাহাবুবুর রহমান, দেওয়ান মোহাম্মদ আকতার হোসেন ও বেবী হাসানকে সহ-সভাপতি এবং সিতারা রহমান, মো. মোখলেছুর রহমান, মায়মানা আকতার, মো. শাহজাহান, নুরুল হাকিম লোকমান, মো. মামুন, কাজী মো. মেজবাহ উদ্দীন, মোহাম্মদ ইউনুচ, মো. তাজউদ্দিন, মো. মোজাম্মেল হক, মুহাম্মদ মাহফুজুল হক, মুহাম্মদ আবুল কালাম আজাদ ও জয়নাল আবেদিনকে সদস্য করা হয়েছে।
উল্লেখ্য, ইস্ট ডেল্টা হোল্ডিংস লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক আবদুল গাফফার মিয়াজী ‘রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) চট্টগ্রাম’ রিজিওনাল কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ‘নাগরিক উন্নয়ন ফোরাম চট্টগ্রাম’ এর সাধারণ সম্পাদক, ‘রোড সেফটি ফাউন্ডেশন’ এর যুগ্ম মহাসচিবসহ বিভিন্ন ব্যবসায়ীক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি