ঈদের খাদ্য বিতরণ কর্মসূচিতে নোমান

আন্দোলন আরও জোরদার করে খালেদা জিয়াকে মুক্ত করা হবে

21

ঈদ উপলক্ষে ঈদের দ্বিতীয় দিন বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি কামনা করে ভিআইপি টাওয়ারস্থ মসজিদে বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল শেষে এতিম ও দুস্থদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান খাদ্য বিতরণ করেন।
মিলাদ ও দোয়া মাহফিলের শুরুতে সমবেত বিপুল সংখ্যক বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দানকালে আবদুল্লাহ আল নোমান বলেন, সরকার খালেদা জিয়াকে কারাবন্দী রেখে ৫ জানুয়ারী মার্কা একতরফা নির্বাচন করার অপচেষ্টা চলাচ্ছে কিন্তু সেটা সফল হবে না। চলমান আন্দোলনকে জোরদার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং নির্বাচনের মাধ্যমেই আওয়ামী লীগের রাম রাজত্বের অবসান করা হবে। তিনি বিএনপি নেতাকর্মীদেরকে সর্বাত্মক আন্দোলনের প্রস্তুতি গ্রহণের আহব্বান জানান। দোয়া ও মিলাদ মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও কারামুক্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ.এম. নাজিম উদ্দীন, মহানগর বিএনপি’র সহ-সভাপতি এডভোকেট আবদুস সাত্তার, এডভোকেট সাত্তার সারোয়ার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ড. সিদ্দিক আহমদ চৌধুরী, উত্তর জেলা বিএনপি নেতা এম.এ. হালিম, ইউনুচ চৌধুরী, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক কাজী বেলাল, আবদুল মান্নান, এম.এ. হাশেম রাজু, আহমেদুল আলম রাসেল, উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান জসীম, সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি মোহাম্মদ সেলিম, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশাররফ হোসেন ডিপটি, পাহাড়তলী থানা বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দীন জিয়া, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য শেখ রাসেল প্রমুখ। বিজ্ঞপ্তি